মা-ছেলের পচাগলা দেহ উদ্ধার বন্ধ ঘর থেকে ,এলাকায় ছড়ালো তীব্র আতঙ্ক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মা ও ছেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল বন্ধ ঘর থেকে। মৃতদের নাম গীতা চট্টোপাধ্যায় (৬২) ও তার ছেলে তাপস চট্টোপাধ্যায় (৩৮)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া বিডিও অফিস-সেন্ট্রাল ব্যাঙ্ক সংলগ্ন এলাকাযায়। স্থানীয় সূত্রে খবর, বড়জোড়া এলাকায় ষাটের্দ্ধা গীতা চট্টোপাধ্যায় ও তার ছেলে তাপস চট্টোপাধ্যায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন।

সোমবার এলাকার মানুষের সন্দেহ হয় বড়জোড়া বিডিও অফিসের সামনের একটি বাড়ি থেকে পচা দুর্গন্ধ ভেসে আসার কারণে।পুলিশে খবর দেন তারাই। পরে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে বড়জোড়া থানার পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সমগ্র এলাকায়।

পুলিশের পক্ষ থেকে মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে । বড়জোড়া এলাকার শাসক নেতা ও স্থানীয় বাসিন্দা আলোক মুখোপাধ্যায় এও বলেন, ওনাদের দেখতে পাইনি গত কয়েক দিন ধরেই। এদিন এলাকার মানুষ ঐ বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে দরজা ভেঙ্গে। কি কারনে এই জোড়া মৃত্যু এলাকায় যথেষ্ট ধোঁয়াশা তৈরি হয়েছে সেই নিয়েও। পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা করে ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *