মোস্তাফিজুর দিল্লিকে জেতাতে পারলেন না শেষ আশা জাগিয়েও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে কুইন্টন ডি কক আউট হলেন ঝড় তুলে । শেষ ৪ ওভারে ২৮ রান দরকার লখনৌ সুপার জায়ান্টসের, হাতে তখনও ৭ উইকেট। বলতে গেলে তখনই একরকম নিশ্চিত হয়ে গেছে দিল্লি ক্যাপিটালসের হার ।এমন সময়ে দ্বিতীয় স্পেলে এসে আশা জাগালেন মোস্তাফিজুর রহমান ।মাত্র ৪ রান দিলেন ১৭তম ওভারে । কিন্তু নিজের পরের ওভারে ফিজ আর চাপটা ধরে রাখতে পারেননি। একটি ছক্কা হজম করে বসেন, দিয়ে দেন ১৪।

ফলে শেষ ওভারে লখনৌর মাত্র ৫ রান দরকার পড়ে । ৬ উইকেট আর ২ বল হাতে রেখে লোকেশ রাহুলের দল ম্যাচটি জিতে নেয়।লখনৌর লক্ষ্য ছিল ১৫০ রানের। গত ম্যাচের মতো এবারও দিল্লি অধিনায়ক রিশাভ পান্ত মোস্তাফিজকে দিয়ে বোলিং আক্রমণ শুরু করেন। টাইগার পেসার ভালোই করেন শুরুটা। প্রথম ওভারে দেন মাত্র ৫ রান।এর মধ্যে ইনিংসের পঞ্চম ওভারে দক্ষিণ আফ্রিকান পেসার অ্যানরিচ নরকিয়ার ওপর চড়াও হন কুইন্টন ডি কক। টানা তিন বাউন্ডারির পর লখনৌ ওপেনার একটি ছক্কাসহ ওই ওভারে ১৯ রান তুলে নেন।

কঠিন চাপের মুহূর্তে ফের পান্ত মোস্তাফিজকে ডাকেন। এবার আরও ভালো বল করেন কাটার মাস্টার। পাওয়ার প্লের শেষ ওভারে তিনি একটি ওয়াইডসহ মাত্র ৩ রান খরচ করেন।এরপর মোস্তাফিজ দ্বিতীয় স্পেল যখন করতে আসেন, ম্যাচ তখন অনেকটাই দিল্লির হাত থেকে ছুটে গেছে । এবারও এই বাঁহাতি পেসার কিছুটা আশা তৈরি করেন । ১৭তম ওভারে দেন মাত্র ৪ রান।কিন্তু ১৯তম ওভারে ১৪ রান খরচ হয়ে যায় ফিজের। সবমিলিয়ে ৪ ওভারে ২৬ রান দিয়ে টাইগার পেসার ছিলেন উইকেটশূন্য। আগের ম্যাচে তিনি ৩ উইকেট নিয়েছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *