রমরমিয়ে মধুচক্র চলছে বিজেপি নেতার রিসর্টে, অবশেষে উদ্ধার হল ছয় শিশু

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একরকম রমরমিয়ে মধুচক্র চলছে বিজেপি সহ-সভাপতির রিসর্টে । আর রাজনৈতিক মহলেও ব্যাপক তোলপাড় শুরু হয়েছে এই ঘটনা প্রকাশ্যে আসতেই। নক্কারজনক এই ঘটনাটি ঘটেছে মেঘালয় রাজ্যে। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ রিসর্টে হানা দিয়ে তালাবন্ধ অস্বাস্থ্যকর ঘর থেকে ছয় শিশুকে উদ্ধার করেছে। জানা গেছে অভিযুক্ত বিজেপি সহ-সভাপতির নাম বার্নার্ড এন মারাক ওরফে রিম্পু। এমনকি ওই বিজেপি নেতা পলাতক ঘটনার পর থেকে। তাঁর খোঁজে ইতিমধ্যেই পুলিশ তল্লাশি শুরু করেছে ।

পুলিশ সূত্রে খবর, মানবপাচারের অভিযোগ ওঠে মেঘালয়ের পশ্চিম গারো পার্বত্য জেলার তুরা এলাকায় বিজেপি সহ-সভাপতির বিরুদ্ধে। আরও অভিযোগ করা হয় শিশুদের রিসর্টে আটকে রেখে সেখানে পতিতাবৃত্তি করানো হতো বলেও। এই অভিযোগ পেয়েই পুলিশ বিজেপি নেতার রিসর্টে হানা দেয়। এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ৭৩ জনকে। এদিকে মেঘালয় পুলিশের পক্ষ থেকে দাবি করা হয় , মধুচক্র চালানো হচ্ছিল বার্নার্ডের রিসর্টে। পুলিশের পক্ষ থেকে এও বলা হয়েছে, ”উদ্ধার হওয়া সমস্ত শিশুই চরম আতঙ্কিত ও বিধ্বস্ত। এমনকি তারা কথাও বলতে পারছে না ঠিক করে। মনে করা হচ্ছে রিম্পু পতিতাবৃত্তির জন্য ব্যবহার করতেন ওই রিসর্টি।

এদিকে ” পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রথম রিম্পুর রিসর্টে অনৈতিক কাজের খবর পাওয়া যায় এক মহিলার অভিযোগের ভিত্তিতে । ওই মহিলা পুলিশের কাছে অভিযোগ জানান যে, তাঁর মেয়ে এক সপ্তাহ ধরে নিখোঁজ। পরে তাঁর মেয়ের খোঁজ পাওয়া যায় তুরা এলাকায়। ওই কিশোরীকে একাধিক বার যৌন হেনস্থা করা হয়েছে, পুলিশ তদন্তে নেমে এই তথ্য হাতে পায়। পকসো আইনে মামলা রুজু করা হয় সে সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *