রাঁধুনির রহস্য জনক মৃত্যু! গ্রেফতার রামকৃষ্ণ সেবা মিশনের এক মহারাজ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাজারহাট নিউটাউন নতুনপুকুর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল রামকৃষ্ণ সেবা মিশনের এক রাঁধুনির অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে। এই ঘটনায় টেকনোসিটি থানার পুলিশ গ্রেফতারও করে মিশনের মহারাজকে। ধৃত মহারাজের নাম স্বামী হরিমায়া নন্দ।

শুক্রবার সকালে নিউটাউনের নতুনপুকুর এলাকার রামকৃষ্ণ সেবা মিশনে মূলত ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এক রাঁধুনির মৃতদেহ উদ্ধার ঘিরে।পুলিশ একটি সুইসাইড নোটও উদ্ধার করে ঘটনাস্থল থেকে। স্থানীয় বাসিন্দারা অভিযোগ তোলেন রোহিত হালদার নামে ওই রাঁধুনিকে খুন করা হয়েছে বলেও । বিষয়টিকে নিয়ে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় সমগ্র এলাকা। এদিকে পুলিশও বিক্ষোভের মুখে পড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে। পরে পুলিশও লাঠিচার্জ করতে বাধ্য হয় । মহারাজকে একপ্রকার ঘাড় ধাক্কা দিয়ে স্থানীয়দের মিশন থেকে বার করে আনতে দেখা যায়।

স্থানীয় বাসিন্দাদের আরও বক্তব্য, কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না রামকৃষ্ণ সেবা মিশনের ওই রাঁধুনিকে ডাকাডাকি করার পরেও। এরপরই ভিতরে ঢোকা হয় তাঁর ঘরের দরজা ভেঙে। তখন তাঁর দেহ ঝুলন্ত অবস্থায় দেখা যায় ঘরের ভিতর। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক শোরগোলও পড়ে যায় । স্থানীয়দের এও অভিযোগ, আশ্রমের মহারাজ রাঁধুনির উপর চরম অত্যাচার করতেন এবং তাঁর সহকর্মীরাই ওই রাঁধুনিকে মেরে ফেলেছে।স্থানীয়বাসিন্দারাও বিক্ষোভ দেখাতে থাকেন আশ্রমের মহারাজকে ঘিরে। পরে মহারাজকে মারধর করা হয় বলেও অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় টেকনোসিটি থানার পুলিশ। পুলিশকর্মীদের সঙ্গে স্থানীয়দের একাংশের ধস্তাধস্তিও হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *