রাজ্যের ন্যাশনাল আরবান হেলথ মিশনে শুরু হচ্ছে কর্মী নিয়োগ , জেনে নিন বিস্তারিত সব তথ্য

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কলকাতার ন্যাশনাল আরবান হেলথ মিশন সোসাইটির তরফ থেকে একটি অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে শূন্য পদে কর্মী নিয়োগ করার জন্য। সেই বিজ্ঞপ্তি অনুসারে তাঁরা নির্দিষ্ট পদের জন্য কর্মী নিয়োগ করতে চায়। আর সমস্ত নিয়োগ প্রক্রিয়াটি কীভাবে চলবে তা বিস্তারিত জানানো হয়েছে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে। চাকরিপ্রার্থীর জন্য থাকছে আকর্ষণীয় মাসিক বেতন। এছাড়াও কোন পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, শিক্ষাগত যোগ্যতা কী প্রয়োজন ,কীভাবে আবেদন করতে হবে এবং কতগুলি শূন্য পদ রয়েছে তা জানতে অবশ্যই প্রতিবেদনটি পড়ুন শেষ পর্যন্ত।

পদ : কোয়ালিটি ম্যানেজার

শূন্য পদ: একটি

বয়স সীমা: উল্লেখিত পদ্ধতিতে আবেদনের জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

বেতন: মাসিক ৪০,০০০ থেকে ৬০,০০০

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীর MBBS/BDS/BHMS/BAMS/B.Sc Nursing এর মধ্যে যেকোনো একটি ডিগ্রি থাকতে হবে । একইসঙ্গে মাস্টার্স করতে হবে হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন অথবা হেলথ ম্যানেজমেন্টে। পাশাপাশি আবেদনকারীর পাবলিক হেলথ অথবা হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশনে দুই বছর কাজ করার মতো অভিজ্ঞতা থাকা চাই।

আবেদন প্রক্রিয়া : সম্পূর্ণ আবেদন প্রক্রিয়াটি হবে অফলাইন পদ্ধতিতে । তার জন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করে তার তৃতীয় পাতায় থাকা আবেদন পত্রটিকে প্রিন্ট করে নিতে হবে। সম্পূর্ণ তথ্য দিয়ে আবেদন পদ্ধতি পূরণ করতে হবে। আর তারপর প্রয়োজনীয় কিছু নথিপত্র তার সঙ্গে জুড়ে দিয়ে একটি খামে ভরে পাঠিয়ে দিতে হবে নিচের ঠিকানায়।
Chief Municipal Health Officer/Secretary, Kolkata City NUHM Society, Kolkata Municipal Corporation CMO Building, 5, S.N. Banerjee Road, Kolkata-700013

আবেদন শুরু এবং শেষের তারিখ : শুরু হচ্ছে ০৬.০২.২০২৩ , শেষ হবে ১৩.০২.২০২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *