সন্তোষই গুলি চালিয়েছিল ভবানীপুরের জোড়া খুনের ঘটনায়, সামনে এল এক চাঞ্চল্যকর তথ্য

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শুক্রবার গ্রেফতারহওয়া সন্তোষকুমার পাতি ওরফে রাহুলই গুলি চালিয়েছিল ভবানীপুরের জোড়া খুন-কাণ্ডে। পুলিশ সূত্রে জানা গিয়েছে এমনি এক চাঞ্চল্যকর তথ্য। সেই সঙ্গেই জানা গিয়েছে, এই খুনের ঘটনার আরও বেশ কিছু দিক। তবে এখনও ধরা পড়েনি মূল অভিযুক্ত। সন্তোষকে এ দিন আলিপুর আদালতে তোলা হলে বিচারক তাকে আগামী ২৪ জুন পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য , গুজরাতি দম্পতি অশোক এবং রশ্মিতা শাহ খুন হন ভবানীপুর থানা এলাকার হরিশ মুখার্জি রোডেরএকটি বাড়িতে । ঘটনাস্থলে পৌঁছে মুখ্যমন্ত্রী এও জানান, পরিচিত কারও যোগ রয়েছে এই নৃশংস খুনের ঘটনায় । তদন্তে নেমে পুলিশ গ্রেফতার করে সুবোধকুমার সিংহ, যতীন মেহতা এবং রত্নাকর নাথ নামে তিন জনকে। তাদের জেরা করে শুক্রবার বিশাল অরোরা এবং সন্তোষকে ধরা হয় ভিন্‌ রাজ্য থেকে। এর পরে সকলকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করায় পুলিশজানতে পারে, খুনের দিন সুবোধ, বিশাল ও সন্তোষ ঘটনাস্থলে গিয়েছিল দম্পতির পরিচিত মূল অভিযুক্তের সঙ্গে। পুলিশের দাবি, সন্তোষই গুলি চালিয়েছিল। বন্দুকটি অবশ্য জোগাড় করেছিল সুবোধ। এর পরে সেটি রাখা ছিল যতীনের বাড়িতে। তবে যতীন ঘটনার দিন ঘটনাস্থলে যায়নি।

পুলিশ আরও জেনেছে, প্রায় এক মাস ধরে খুনের যাবতীয় পরিকল্পনা করা হয়েছে যতীনের বাড়িতে বসেই। জোড়া খুনের পরে মূল অভিযুক্ত সন্ধ্যায় বাড়ি ফিরেছিল। রাতে খাওয়াদাওয়ার পরে সে ঘুমিয়ে পড়ে। এর পরে সকালে বাড়ি থেকে বেরিয়ে যায় হাওড়া স্টেশনের কাছে। যতীনই তাকে মোটরবাইকে ছেড়ে এসেছিল সেই পর্যন্ত। যদিও মূল অভিযুক্ত ট্রেন না ধরে ওঠে বিহারে যাওয়ার বাসে। কিন্তু সে কোথায় নেমেছে,তা নিয়ে সংশয় তৈরি হয় তদন্তকারীদের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *