সাউদার্ন এভিনিউর ফিউশন ফ্যান্টাসি শহর কলকাতার সুস্বাদু খাবারের অন্যতম সেরা ঠিকানা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ইতিমধ্যেই ফিউশন ফ্যান্টাসি, উপজাতীয় খাবার এবং সুস্বাদু উপকূলীয় খাবার দিয়ে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছে তার কাস্টমারদের । এটি উল্লেখযোগ্যভাবে যুক্তিসঙ্গত হারে শহরের F&B এটলাসে একটি স্থায়ী স্থান অর্জন করেছে তার বন্ধুত্বপূর্ণ আতিথেয়তা, আকর্ষণীয় পরিবেশ, স্বাতন্ত্র্যসূচক মেনু এবং আসল স্বাদের সাথে । সাউদার্ন এভিনিউতে অবস্থিত এটি ।

ফিউশন ফ্যান্টাসিয়া এখন বিদেশী খাবারের একটি ভাণ্ডার যা অফার করে পাকা, সুস্বাদু এবং সম্ভবত শহরের সেরা মানসম্পন্ন কাঁচামাল, কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং রান্নার উদ্ভাবনী কৌশল কাজে লাগানো হয়েছে। বছরের পর বছর ধরে অনেক পৃষ্ঠপোষকদের মন জয় করেছে “মাটন ঘি রোস্ট”, “ভেটকি চিলি বাটার ফ্রাই” বা সুস্বাদু “অক্টোপাস চিলি মিলি” এর মতো খাবারগুলো। না বললেই নয় তাদের পলি মির্চি লবস্টার বা কিং ক্র্যাব মাসালার মতো মুখে জল আনা প্রস্তুতির কথা। স্বাদের বিস্ফোরণ উপভোগ করার সময়, কেউ বুঝতে পারে যে মুখের মধ্যে গলিত রসালো মাংস যত্ন সহকারে এবং সূক্ষ্মভাবে প্রস্তুত করা হয়েছে।

এগুলি ছাড়াও তাদের পমফ্রেট এবং সুরমাই প্রস্তুতির ড্রুল-যোগ্য অ্যারে নিশ্চিত করে যে আরও বেশি কিছুর জন্য ফিরে আসছেন গ্রাহকরা। রেস্তোরাঁর তৈরি আরেকটি আকর্ষণীয় খাবার হল হিমালয়ান ডেলিকেসিস। এটি হিমালয়ের বিভিন্ন অঞ্চলের ঐতিহ্যবাহী খাবারের একটি ভাণ্ডার। তা নাল্লি নিহারী কাবাব, মাজ ইয়াখনি, এমা দাতশি, বাখর খানি, গুস্তাবা বা সুফতাই হোক না কেন, এই প্রস্তুতিগুলি আপনাকে উড়িয়ে দেবে। ফিউশন ফ্যান্টাসিয়াতে উপজাতীয় এবং উপকূলীয় খাবারের জন্য ভোজন রসিকরা যে সুস্বাদু স্বাক্ষর স্বাদ সরবরাহ করে তা একত্রিত করে।

তাদের জন্য অবশ্যই এটি পরিদর্শন করা উচিত যারা মাংস খায় এবং সামুদ্রিক খাবার পছন্দ করে, কয়েক বছরের গবেষণা, প্রোডাক্ট ডেভেলপমেন্ট, ফাইন-টিউনিং এবং প্রচুর পরিশ্রমের পর, আজ যা দেখছেন তার মালিক মিঃ পার্থ ঘোষ। ফিউশন ফ্যান্টাসিয়া একটি সতেজ প্রাণবন্ত পরিবেশে অফার করে চমৎকার মানের, তাজা রান্না করা খাবার। এটি একটি প্রধান স্ট্রীম নৈমিত্তিক ডাইনিং রেস্তোরাঁ হিসাবে সংজ্ঞায়িত করা হয় যা কর্মী এবং মালিকরা পছন্দ করেন তা করে একটি স্বাচ্ছন্দ্যপূর্ণ পরিবেশে বন্ধুত্বপূর্ণ, মনোযোগী পরিষেবা প্রদান করা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *