২ অভিজাত হোটেলে পার্টির আয়োজন করোনা বিধি লঙ্ঘন করে, ৬০ দিন বার বন্ধ রাখার নির্দেশ আবগারি দফতরের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাজ্য জুড়ে এখনও কড়া বিধিনিষেধ চলছে করোনা সংক্রমণ রুখতে৷ এবার সেই বিধি নিষেধকে কোনও রকম তোয়াক্কা না করে পার্ক হোটেল ও এইচএইচআই কর্তৃপক্ষ চরম বিপাকের মধ্যে পড়ল রাতভর পার্টি করতে গিয়ে৷ শুনানি শেষে আবগারি দফতর সিদ্ধান্ত নিল আরও ৬০ দিন হোটেলের বার অংশ বন্ধ রাখার ক্ষেত্রে ।

মূলত আবগারি দফতর পার্ক হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে গত ১৬ জুলাই হোটেলের ম্যানেজারকে জেরা করে। তাদের বিরুদ্ধে অভিযোগ ছিল করোনা বিধিকে সম্পূর্ণ উপেক্ষা করে রাতভর পার্টি করার । এমনকি আবগারি দফতর তদন্তে নেমে এও জানতে পারে, কখন পার্টিতে মদ সরবরাহ করা হয়েছিল। খতিয়ে দেখা হয় এমনকি হোটেলের সিসিটিভি ফুটেজও৷ তবে শুধু তাই নয়, মদ বাইরে থেকে আনা হয়েছিল নাকি হোটেলেই তা সরবরাহ করেছিল আবগারি দফতর তাও শুনানিতে জানতে চায়। এক্ষেত্রে হোটেল কর্তৃপক্ষ জানায় মদ বাইরে থেকে আনা হয়েছিল বলেই। মদ ছাড়া অন্য কোনও মাদক সরবরাহ করা হয়েছিল কি না আবগারি দফতরের পুলিশ তা খতিয়ে দেখছে। ইতিমধ্যেই লালবাজারের তরফে আবগারি দফতরকে চিঠি দিয়ে ঘটনার দিন হোটেলে কি কি হয়েছে সে সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে। আবগারি দফতর এতদিন হোটেলের বার বন্ধ রাখে তার পরিপ্রেক্ষিতেই।

এদিকে পার্ক হোটেল ছাড়াও এমনকি করোনা বিধি ভেঙে জন্মদিনের পার্টি করার অভিযোগ ওঠে অপর এক অভিজাত হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনালের বিরুদ্ধেও। পার্টি চলাকালীনই আবগারি দফতরের আধিকারিকরা সেখানে হাজির হন। তদন্ত শুরুর পাশাপাশি পর্যবেক্ষণ করে দেখা হয় তাদের সিসিটিভি ফুটেজও৷ তবে জন্মদিনের পার্টিতে মাদক পরিবেশন করা হয়েছিল কি না সে বিষয়ে এই দুই অভিজাত হোটেলের ক্ষেত্রে একই সিদ্ধান্ত নিয়েছে আবগারি দফতর ৷ শাস্তি হিসাবে আগামী ৬০ দিন দুই হোটেল খোলা থাকলেও বন্ধ থাকবে বার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *