৮০ হাজার বিল হল মাত্র কয়েক ঘণ্টায় ! নার্সিংহোম কর্তৃপক্ষ দেহ ‘আটকাল’ টাকা না পেয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কলকাতায় আনা হয়েছিল চিকিৎসার জন্য। কিন্তু রোগীকে বাঁচানো যায়নি কোনো ভাবেই। উল্টে নার্সিংহোম কর্তৃপক্ষ দিনভর দেহ আটকে রাখল বকেয়া টাকা আদায়ের জন্য! চিনার পার্কে ব্যাপক উত্তেজনা ছড়়াল এই ঘটনাকে কেন্দ্র করে।

জানা গিয়েছে, মৃতের নাম রাকেশ মৃধা। বাড়ি, নদিয়ায়। তিনি এদিন এক দুর্ঘটনার কবলে পড়েন। গুরুতর ভাবে আহতও হন। এমনকি আর কোনো দেরি করেননি তার বাড়ির লোকেরাও। তড়িঘড়ি রাকেশকে নিয়ে কলকাতায় চলে আসেন।তাঁকে ভর্তি করা হয় চিনার পার্কে একটি নার্সিংহোমে। পরিবারের লোকেদের আরও অভিযোগ, নার্সিংহোমে ভর্তি হওয়ার পর রাকেশের কার্যত কোনও চিকিৎসাই হয়নি। এমনকী ওই যুবক কয়েক ঘণ্টার পর মারাও যান।

পরিবারের লোকেদের দাবি, কি করে তাহলে? নার্সিংহোম কর্তৃপক্ষ বিল বাবদ ৮০ হাজার টাকা দাবি করে রাকেশের মৃত্যুর পর। তবে শুধু তাই নয়, দিনভর দেহ আটকেও রাখা হয় বকেয়া টাকা মেটাতে না পারায়। এরপর শুরু হয় ব্যাপক দর কষাকষিও! অবশেষে শেষপর্যন্ত নার্সিংহোম কর্তৃপক্ষ ৪০ হাজার বিনিময়ে দেহ পরিবারের হাতে তুলে দিতে রাজি হয়। রাতে রাকেশের দেহ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন রাকেশের পরিবারের লোকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *