আর .জি . কর ঘটনার প্রতিবাদে এক বিরাট প্রতিবাদ মিছিল নামলো শিলিগুড়িতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : আর .জি . কর ঘটনার প্রতিবাদে সব জায়গার মতো শিলিগুড়িতে নামল প্রতিবাদ মিছিল। শিলিগুড়ি বাঘাযতীন পার্ক থেকে শুরু হয় প্রতিবাদ মিছিল রাত এগারোটার সময় এই মিছিলে যোগ দিতে প্রতিটি ওয়ার্ড থেকে এসেছিলেন সাধারণ মহিলারা। তাদের হাতে ছিল ব্যানার ফেস্টুন এবং প্ল্যাকার্ড। এবং ছিল মশাল এবং মোমবাতি। করা নিরাপত্তার মধ্য দিয়ে মিছিল শুরু হয় রাত ১ ১ টায়। মিছিলের চারদিকে ছিল পুলিশের বেষ্টনে দিয়ে ঘেরা।

এদিকে গতকাল রাতে মহিলাদের একটাই দাবি ছিল যেভাবেই হোক অপরাধীদের শাস্তি দিতে হবে এই জঘন্যতম অপরাধের জন্য । তা সে যেই হোক সে যেন পার না পায় এই অপরাধ থেকে। মহিলারা দাবি জানান যে কয়জন দোষী সাব্যস্ত হবেন প্রত্যেককে যেন শাস্তি দেওয়া হয়।গতকাল রাত ১১ টায় মিছিলটি বাঘা যতীন পার্কথেকে শুরু হয়, পুরসভার সামনে দিয়ে দিনাজপুরে গিয়ে পৌঁছায়। রাতের ট্রাফিক ব্যবস্থা না থাকলেও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেই কারণে পুরো ঢেলে সাজানো হয়েছে ট্রাফিক ব্যবস্থা।

এমনকি শিলিগুড়ি থেকে বিধায়ক শঙ্কর ঘোষ এই মিছিলের সমর্থনে এগিয়ে আসেন । মিছিলটির পুরো ভাগে ছিলেন সব ধরনের সব বয়সী মহিলারা। বিভিন্ন মহিলাদের একটাই দাবি যেভাবে হোক এই জঘন্যতম অপরাধীদের শাস্তি দিতে হবে। এরপর শিলিগুড়ি মেট্রোপলিটন অফিস থেকে পুলিশে ভ্যান এসে এদের নিয়ে চলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *