এবার পাল্টে গেল তিলোত্তমার ‘মৃত্যুর সময়ও’! পানিহাটি শ্মশান দিল এক চরম বিস্ফোরক তথ্য

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অসঙ্গতির পর অসঙ্গতি! ‘তিলোত্তমা’র মৃত্যুর জন্য কারা দায়ী, সেই প্রশ্নে যখন উত্তাল গোটা দেশ, তখন আরও বড় ‘অসঙ্গতি’র প্রশ্ন সামনে এল। ৯ অগস্ট ঠিক কখন মৃত্যু হয়েছিল চেস্ট মেডিসিন বিভাগের তরুণী চিকিৎসকের? তা নিয়েই তৈরি হচ্ছে ধোঁয়াশা। পোস্ট মর্টেম রিপোর্টের সঙ্গে মিলই নেই ডেথ সার্টিফিকেটের? পানিহাটি শ্মশানের তরফ থেকে যা দাবি করা হচ্ছে, তা একরকম বিস্ফোরকও বটে ।

গত ৯ অগস্ট সকালে তরুণী চিকিৎসকের দেহ উদ্ধার হয় আরজি করের সেমিনার রুম থেকে। বেলা বাড়ার পর খবর যায় তাঁর পরিবারের কাছে। ঘটনাস্থলে যায় পুলিশ, ততক্ষণে বিক্ষোভ শুরু করেছেন আরজি করের জুনিয়র ডাক্তাররা। ফরেনসিক পরীক্ষার পর ওইদিনই আরজি করে হয় তিলোত্তমার ময়নাতদন্ত। তারপর রাতে বাবা-মায়ের হাতে দেহ তুলে দেওয়া হয়। ওই রাতেই দাহকাজ সম্পূর্ণ হয়। ঘটমাক্রম ছিল মোটামুটি এরকমই।

ময়নাতদন্তের রিপোর্টে জানানো হয়, ৯ অগস্ট ভোর ৩টে থেকে সকাল ৬টার মধ্যে মৃত্যু হয় তিলোত্তমার।পানিহাটির যে শ্মশানে তিলোত্তমাকে দাহ করা হয়েছিল, সেখানে রেজিস্টারে লেখা, ‘মৃত্যুর সময় দুপুর ১২টা ৪৪ মিনিট।’ এই রেজিস্টার দেখেই ক্রিমেশান সার্টিফিকেট বা ঘাট সার্টিফিকেট তৈরি হয়েছে।

x

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *