গভীর রাতে টালা থানার ওসি বদল করা হল আরজি কর বিতর্কের আবহে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আরজি কর বিতর্কের মাঝেই বড় খবর। বদলি করা হল টালা থানার ওসিকে। এতদিন অভিজিৎ মণ্ডল ছিলেন এই পদে। এবার নতুন ওসি হলেন মলয় দত্ত। শ্যামপুকুর থানার অতিরিক্ত ওসি ছিলেন মলয়। এবার থেকে তিনিই টালা থানার ওসির দায়িত্ব সামলাবেন। বৃহস্পতিবার গভীর রাতে এই বদলির নির্দেশ দেওয়া হয়। সূত্রের খবর, অভিজিৎ মণ্ডল নিজেই শারীরিক অসুস্থতার জন্য ডিউটি থে্কে অব্যাহতি চেয়েছিলেন। টালা থানার সদ্য প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে নিয়ে আরজি কর ঘটনার আবহে বারবার বিতর্ক দানা বেঁধেছে। সর্বশেষ বিতর্ক হয় তাঁর অসুস্থতা নিয়ে। এই আবহে বদলির নির্দেশ যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

হাইকোর্টের নির্দেশে আরজি কর মামলার তদন্ত করছে সিবিআই। যেহেতু আরজি কর টালা থানার আওতাধীন। ফলে এই ঘটনায় যাবতীয় প্রাথমিক অভিযোগ সেখানেই গিয়েছে। আর প্রথম থেকেই আরজি করকাণ্ডে পুলিশের ভূমিকা প্রশ্নের মুখে। টালা থানার প্রাক্তন ওসিকে তলবও করেছিল সিবিআই। কেস ডায়েরি সহ তলব করেছিলেন তদন্তকারীরা।

এরইমধ্যে গত ৪ তারিখ অসুস্থ হয়ে পড়েন অভিজিৎ। বুকে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন। তবে হাসপাতালে ভর্তি নিয়েও সে এক নাটকীয়তা চলে। প্রায় ১০ ঘণ্টা শহরের আটটি হাসপাতালে ঘুরে বেড়ান টালা থানার ওসি। দমদম থেকে সল্টলেক, আলিপুর, দক্ষিণ কলকাতা, এমনকী ইএম বাইপাসের একাধিক হাসপাতালেও যান বলে খবর। তবে তাঁর শরীরে কোনও অস্বাভাবিকত্ব ধরা পড়েনি। সব কিছুই ‘নরমাল’। একটি হাসপাতাল তাদের রিপোর্টে লেখে, ‘ক্যোয়ারি ক্যোয়ারি প্যানিক অ্য়াটাক উইথ মাইল্ড ডিহাইড্রেশন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *