চিট ফান্ড সংস্থা খুলে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ, নয়ডা থেকে একজনকে গ্রেফতার করলো এয়ারপোর্ট থানার পুলিশ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : চিট ফান্ড সংস্থা খুলে অভিযোগ উঠল লক্ষাধিক টাকা প্রতারণার । আর সেই ঘটনায় এয়ারপোর্ট থানার পুলিশ নয়ডা থেকে গ্রেফতারও করলো একজনকে । অভিযোগকারী তরুণী আইটি সংস্থার কর্মী। তাঁরই অভিযোগের ভিত্তিতে এই গ্রেফতারি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এয়ারপোর্ট থানা এলাকার বাসিন্দা তরুণী চার বছর আগে ২০২১ সালে এয়ারপোর্ট থানায় অভিযোগ করেছিলেন।

অভিযোগ, মৃন্ময় পাল নামে এক ব্যক্তির সঙ্গে অভিযোগকারীর পরিচয় হয়। যিনি অভিযোগকারীকে বলেছিলেন, তাঁর সংস্থায় টাকা রাখলে তা দ্বিগুণ হয়ে ফেরত আসবে। সেইমতোই ২৪ লক্ষ টাকা ওই সংস্থায় জমা করেন বলে অভিযোগ। এদিকে এই টাকা নেওয়ার পর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন মৃন্ময় । কোনওভাবেই তরুণী তাঁর সঙ্গে যোগাযোগ করে উঠতে পারছিলেন না।

এরপরই পুলিশের দ্বারস্থ হন অভিযোগকারী। তদন্ত শুরু করে পুলিশ। এরপরই অভিযুক্তের কলকাতার অফিসে ঢুঁ মারে তারা। সেখান থেকেই জানা যায়, অফিসে তালা ঝুলিয়ে পালিয়ে গিয়েছেন অভিযুক্ত। এরপরই শুরু হয় নানা জায়গায় তল্লাশি। তাতেই উত্তর প্রদেশের নয়ডার সেই আস্তানার খোঁজ পায় এয়ারপোর্ট থানার পুলিশ। সেখানকার একটি অভিজাত ফ্ল্যাট থেকে মৃন্ময় পালকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, আর্থিক প্রতারণায় বেশ ভালই হাত পাকিয়েছেন অভিযুক্ত। অভিযুক্তকে ব্যারাকপুর আদালতে তোলা হয়। এই ধরনের প্রতারণার খবর নতুন নয়। প্রায়শই শোনা যায় ঋণ কিংবা আর্থিক সুবিধা পাইয়ে দেওয়ার টোপ দিয়ে সর্বস্বান্ত করে পালাচ্ছে অপরাধীরা। এখন আবার সাইবার ক্রাইম এই ধরনের অপরাধীদের অন্যতম হাতিয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *