তবে কি নিট কেলেঙ্কারির ছক নিউটাউনে বসেই ? ফোন নম্বর CBI-এর হাতে , এবার হতে চলেছে পর্দাফাঁস

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিট প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে কলকাতা কানেকশন পেয়েছে সিবিআই। সেই সূত্রে বুধবারই নিউটাউনের একটি অভিজাত আবাসনে তল্লাশি চালান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সিবিআই হাতে নেওয়ার পরেই অন্যতম মাস্টার মাইন্ড হিসাবে সঞ্জীব মুখিয়ার নাম সামনে উঠে আসে। সঞ্জীব মুখিয়ার খোঁজে যেমন তল্লাশি চলছে, তেমন তাঁরই ঘনিষ্ঠ সহযোগী অমিত কুমারেরও নাগাল পেতে মরিয়া গোয়েন্দারা।

সিবিআই সূত্রে খবর, বুধবার নিউটাউনের অমিত কুমারের ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে বেশ কিছু নথি উদ্ধার হয়।উদ্ধার হয় একটি ডায়েরি। সিবিআই সূত্রে খবর, ডায়েরিতে বেশ কিছু নাম এবং ফোন নম্বর লেখা রয়েছে। ডায়েরিতে লেখা রয়েছে বেশ কিছু ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেইলস। এই অ্যাকাউন্টগুলো কাদের? সেই তথ্য যাচাই করছেন গোয়েন্দারা।

অ্যাকাউন্ট থেকে অমিত বা তাঁর ঘনিষ্ট কারও অ্যাকাউন্টে টাকার লেনদেন হয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে বলেই সিবিআই সূত্রে খবর। দিন দশেক আগে গাড়ি নিয়ে নিউটাউনের এই ফ্ল্যাটে এসেছিলেন অমিত কুমার, এমনি তথ্য পেয়েছে সিবিআই।প্রসঙ্গত, গত সপ্তাহেই নিট কেলেঙ্কারিতে ঝাড়খণ্ড থেকে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অমিতের সঙ্গে নিট কেলেঙ্কারির কী যোগ রয়েছে, সেটাই খতিয়ে দেখতে চান তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *