তোলার টাকা চাওয়ার অভিযোগ টহলের সময়, পিকআপ ভ্যান দুর্ঘটনার কবলে পড়লো কলকাতা পুলিশের থেকে বাঁচতে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দেদার তোলাবাজির অভিযোগ উঠল খোদ পুলিশের বিরুদ্ধে। টাকা না দেওয়ায় একটি গাড়ির পিছনে ধাওয়া কলকাতা পুলিশের উত্তর কাশিপুর থানার পুলিশের। পুলিশের থেকে বাঁচতে দ্রুত গতিতে পালাচ্ছিলেন চালক। সেই সময় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি বলে দাবি। ঘটনায় গুরুতর আহত ও যাই গাড়ির ভিতরে থাকা এক ব্যবসায়ী। যদিও উত্তর কাশিপুর থানার পুলিশ সূত্রে খবর এমন কোনও ঘটনাই ঘটেনি। পুলিশের গাড়ি দেখে দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিল ওই পিকআপ ভ্যানটি। সেই কারণেই ধাওয়া করা হয়েছিল।

ঘটনাটি ঘটেছে ভাঙড়ে। জানা যাচ্ছে, কাঁঠালদিয়া এলাকায় ভোর রাতে টহল দিচ্ছিলেন কাশিপুর থানার পুলিশ কর্মীরা। সেই সময় একটি কাঁঠাল বোঝাই গাড়ি আসছিল মুর্শিদাবাদ থেকে। গাড়িটিকে দাঁড় করান কর্তব্যরত পুলিশ আধিকারিকরা। চালকের অভিযোগ, তাঁর কাছে একশো টাকা দাবি করেন তাঁরা। কিন্তু ওই গাড়ির চালক কুড়ি টাকা দিতে চান। তবে তা নিতে রাজি হননি আধিকারিকরা বলে অভিযোগ।

এরপরই গাড়ির চালক পালিয়ে আসছিলেন সেখান থেকে। আর সেই গাড়ির পিছনেই ধাওয়া করে উত্তর কাশিপুর থানার একটি গাড়ি । উত্তর কাশিপুর থানার বর্ডার পেরিয়ে ভাঙড় থানার মধ্যে গিয়েও রেহাই পায়নি গাড়িটি। দ্রুত গতিতে যাওয়ার সময় বাগানাইটের কাছে গাড়িটি রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে সজরে ধাক্কা মারে। তারপরই পালিয়ে যায় ওই পুলিশের গাড়িটি বলে অভিযোগ। তখনই গাড়ির ভিতরে থাকা এক ব্যক্তি আহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *