প্রাক্তন প্রেমিকাকে পরপর কোপ পিজিতে ঢুকে, তৃতীয় ব্যক্তির প্রবেশেই কী এই নারকীয় খুন?উঠছে প্রশ্ন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ব্যাঙ্গালুরুর পেয়িং গেস্টে বিহারের তরুণী খুনে সাফল্য পেল পুলিশ। বছর ২৪-র ওই তরুণীকে খুনের ঘটনায় পুলিশ ইতিমধ্যে মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ থেকে। জানা গিয়েছে খুনের ঘটনায় ধৃত অভিষেক ছিলেন ওই মহিলার প্রাক্তন প্রেমিক। তিনিও বিহারের বাসিন্দা। তাকে ইতিমধ্যে বেঙ্গালুরুতে আনা হয়েছে। জেরা করা কী কারনে খুন তা খতিয়ে দেখবেন তদন্তকারী আধিকারিকরা, জানিয়েছেন ব্যাঙ্গালুরু পুলিশের এক সিনিয়র আধিকারিক।এর আগে পিজিতে তরুণী খুনের তদন্তে নেমে পুলিশ সিসিটিভি ফুটেজে খতিয়ে দেখে অভিষেকের খোঁজ পায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে ব্যক্তিগত সম্পর্কের কারণে বিরোধ এবং তার থেকে হাতাহাতি, খুনের ঘটনা ঘটেছে।

জানা গেছে মৃতা কৃতি কুমারীও বিহারের বাসিন্দা। গত মার্চ থেকে তিনি ব্যাঙ্গালুরুর একটি পিজিতে ছিলেন। মঙ্গলবার রাত ১১টা নাগাদ পেয়িং গেস্টেই ছুরিকাঘাতে গুরুতর আহত হন ওই তরুণী। পরে তার মৃত্যু হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে ,অভিষেক নিয়মিত পিজিতে যেতেন এবং তার বান্ধবীর সঙ্গে ঝগড়া-বিবাদ প্রায়ই লেগে থাকত।

খুনের পর অভিযুক্ত পালিয়ে যায়। তিনদিন তল্লাশি চালানোর পর আজ, শনিবার মধ্য প্রদেশ থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জেরায় জানা গিয়েছে, অভিযুক্ত নিহত যুবতীর রুমমেটেরও প্রেমিক ছিল। ওই যুবক কোনও কাজ করতেন না। এই নিয়ে তাঁদের মধ্যে প্রায় সময়ই বচসা হত। শেষে ঝগড়া থামাতে মধ্যস্থতা করতে হত কৃতী কুমারীকে।

সম্প্রতিও এমনই ঝামেলা হওয়ার পর কৃতী তাঁর রুমমেটকে প্রেমিকের থেকে দূরত্ব বজায় রাখতে বলেছিল। এই কথা জানতে পেরেই মাথায় খুন চড়ে যায় যুবকের। পিজি হস্টেলে চড়াও হয়ে খুন করে কৃতীকে ।হস্টেলের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অভিযুক্ত গিয়ে কৃতীর দরজায় টোকা দিচ্ছে। দরজা খুলতেই তাঁকে হিড়হিড় করে বাইরে টেনে আনে। দেওয়ালে ঠেকিয়ে, গলায় একের পর এক কোপ বসায়। যুবতীর আর্তনাদ শুনে বাকি পেয়িং গেস্টরা বেরিয়ে আসে। সঙ্গে সঙ্গে অভিযুক্ত পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। গোটা ঘটনার তদন্ত করতে তিন সদস্যের একটি বিশেষ টিম গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *