বকেয়া টাকা চাওয়ায় জের, এক ব্যবসায়ীকে মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হল বারুইপুরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বকেয়া টাকা চাওয়ায় মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হল এক ব্যবসায়ীকে। তাঁর স্ত্রীকেও শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে অভিযুক্তদের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে সোনারপুর থানা এলাকায়। ঘটনায় আক্রান্ত ব্যবসায়ীর মাথায় তিনটি সেলাই এবং কানে দুটি সেলাইও পড়ে। অভিযুক্তরা প্রাণনাশেরও হুমকি দিয়েছেন বলেও অভিযোগ ওঠে। ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ ও পরিবার সূত্রে খবর, আক্রান্ত ব্যবসায়ীর কাছ থেকে ইমারতি দ্রব্যের মাল নিয়েছিলেন সাকিল মিস্ত্রি নামের এক ব্যক্তি। তিনি বকেয়া ৮০ হাজার টাকা বারবার চাওয়া সত্ত্বেও দিচ্ছিলেন না বলে অভিযোগ। টাকা আদায়ের জন্য সাকিলকে বারবার চাপ দিচ্ছিলেন ব্যবসায়ী। অভিযোগ, তারপরই সাকিল দলবল নিয়ে ব্যবসায়ীর ওপর চড়াও হন।

ব্যবসায়ীকে বেধড়ক মারধরের পর ধারাল অস্ত্র দিয়ে তাঁর কানও কেটে নেওয়া হয় । বাধা দিতে গিয়ে আক্রান্ত হন তাঁর স্ত্রীও। তাঁর শ্লীলতাহানি করে অভিযুক্তরা। ব্যবসায়ীর দাবি, এই ঘটনায় সাকিল মিস্ত্রি ছাড়াও সাহিল মিস্ত্রি, তাহির হোসেন, জামাল উদ্দিন নামে আর কয়েকজন জড়িত। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগও দায়ের করেন ব্যবসায়ী। অভিযুক্তরা ঘটনার পর থেকে পলাতক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *