রেশন সামগ্রী তোলা নিয়ে পারিবারিক বিবাদ, দাদা ও ভাইপোকে কাটারির কোপ মারার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রেশন সামগ্রী তোলা নিয়ে পারিবারিক বিবাদের জেরে দাদা ও ভাইপোকে কাটারির কোপ মারার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। বুধবার সকালে বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের হাজরা পাড়ার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। আহত দু’জনকেই ভর্তি করা হয়েছে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। বিষ্ণুপুর থানার পুলিশ অভিযুক্ত ভাইকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রেশন সামগ্রী তোলাকে কেন্দ্র করে বিষ্ণুপুর শহরের হাজরা পাড়ার বাসিন্দা অরুন দাসের সঙ্গে এদিন সকালে বচসায় জড়িয়ে পড়েন তাঁর ভাই বিশ্বরূপ দাস। আহত অরুণ দাসের দাবি, বচসা চলাকালীন হঠাৎ করেই তাঁর ভাই বিশ্বরূপ দাস তাঁর গালে সজোরে এক থাপ্পড় মারে। এই ঘটনার পর দাদা অরুন দাস ঘর থেকে লোহার শাবল বের করে আনলে ভাই বিশ্বরূপ দাস আচমকাই একটি কাটারি নিয়ে তাঁর মাথায় সজোরে আঘাত করেন বলে অভিযোগ।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন দাদা অরুণ দাস। বাবাকে বাঁচাতে গিয়ে কাকার কাটারির আঘাতে আহত হন সচীন দাসও। চিৎকার শুনে জড়ো হয়ে যান প্রতিবেশীরাও। স্থানীয় বাসিন্দারা আহত বাবা ও ছেলেকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পাঠান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিষ্ণুপুর থানার পুলিশ। আটক করা হয় অভিযুক্ত বিশ্বরূপ দাসকে। তিনি অবশ্য এই নিয়ে মুখ খুলতে চাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *