শিলিগুড়ি পুর নিগমের পক্ষ থেকে উদ্‌যাপন করা হলো ভারতের প্রথম উপরাষ্ট্রপতি ও দ্বিতীয় রাষ্ট্রপতি সর্বপল্লী রাধাকৃষ্ণণের ১৩৭ তম জন্মজয়ন্তী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : শিলিগুড়ি পুর নিগমের পক্ষ থেকে ভারতের প্রথম উপরাষ্ট্রপতি ও দ্বিতীয় রাষ্ট্রপতি সর্বপল্লী রাধাকৃষ্ণণের ১৩৭ তম জন্মজয়ন্তী উদ্‌যাপন করা হলো আজ শিলিগুড়িতে মেয়র গৌতম দেব, ডেপুটি মেয়র রঞ্জন সরকার ছাড়া উপস্থিত ছিলেন শিলিগুড়ি পুরনি গমের অন্যান্য কাউন্সিলর এবং এমএমআই সিরা।

এদিন মেয়র গৌতম দেব বলেন শিলিগুড়ি কথা গোটা বাংলা আজ শিক্ষক দিবস পালন করছে। যেটা বাংলার সংস্কৃতি এবং রুচি। আজ শিক্ষক দিবস এমন একটা দিন যেদিনকে কেউ কোনভাবেই কোনদিন ভুলতে পারবেনা । শিক্ষক দিবস একজন শিক্ষকের সাথে একজন সব ছাত্রের সম্পর্ক তৈরি করে। এই দিনটিতে ছাত্র তার শিক্ষককে সেরা উপহার দিতে চেষ্টা করে। শিক্ষক মানে এবং কথা শব্দ একেবারেই আলাদা। ছাত্ররা বড় হয় বাবা মায়ের সাথে তাদের শিক্ষায়, আর শিক্ষিত হয় শিক্ষকদের কাছ থেকে শিক্ষা নিয়ে। একজন ভালো আদর্শ শিক্ষক সব সময় চাইবেন তার ছাত্র বাংলার মুখ উজ্জ্বল করুক। তাই আজকের দিনে আমার পক্ষ থেকে সমস্ত শিক্ষকদের জন্য থাকলো শুভেচ্ছা এবং অনেক অনেক শুভকামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *