শিলিগুড়ি পুর নিগম ও বেঙ্গল স্টেট টেবিল টেনিস অ্যাসোসিয়েশন চ্যাপ্টার:২ -এর যৌথ উদ্যোগে শুভ উদ্বোধন করা হলো জিতেন্দ্র মোহন দে সরকার মেমোরিয়াল স্টেট র‌্যাঙ্কিং টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপস্-২০২৪ স্টেজ- এর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : শিলিগুড়ি পুর নিগম ও বেঙ্গল স্টেট টেবিল টেনিস অ্যাসোসিয়েশন চ্যাপ্টার:২ -এর যৌথ উদ্যোগে জিতেন্দ্র মোহন দে সরকার মেমোরিয়াল স্টেট র‌্যাঙ্কিং টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপস্-২০২৪ স্টেজ- এর শুভ উদ্বোধন করা হলো আজকে। আজ সকালে শিলিগুড়িতে এই টেবিল টেনিস প্রতিযোগিতার শুভ উদ্বোধন করলেন প্রাক্তন টেবিল টেনিস খেলোয়াড় মান্তু ঘোষ, এবং ডেপুটি মেয়র রঞ্জন সরকার। প্রায় ১২৬ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বলে জানালেন ডেপুটি মেয়র রঞ্জন সরকার। তিনি জানালেন পুরনো শহর শিলিগুড়িতে টেবিল টেনিসের একটা আলাদা জনপ্রিয়তা ছিল। এই শহর থেকে বহু কৃতি টেবিল টেনিস খেলোয়াড় বাংলা তথা ভারতের দরবারে দেশের নাম উজ্জ্বল করেছেন। সেখানে শিলিগুড়িতে যত জায়গায় টেবিল টেনিস খেলা হচ্ছে, আমাদের উচিত সেখানে গিয়ে খেলোয়াড়দের উৎসাহিত করা। তবেই ছেলে গৌরীতে টেবিল টেনিসের প্রসার বাড়বে বলে জানান ডেপুটি মেয়র রঞ্জন সরকার।

এদিন উপস্থিত ছিলেন প্রাক্তন মহিলা টেবিল টেনিস খেলোয়াড় মান্তু ঘোষ। তিনিও জানান উত্তরবঙ্গ থেকে বহু টেবিল টেনিস খেলোয়ার বাংলা তথা ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছেন তাই আমাদের উচিত টেবিল টেনিস সম্পর্কে আরও আগ্রহী হয়ে ওঠা। মান্ত ঘোষ আরো জানালেন এবারের অলিম্পিক সে ভারতের সম্ভাবনা আছে পুরুষ এবং মহিলা উভয় বিভাগে। তাই আসুন আমরা সবাই সবাই সময় টেবিল টেনিসের প্রসারে আগ্রহী হই। দেখা যাক কতদূর কি করা যায়। আজ সকাল থেকে খেলা শুরু হয়ে গিয়েছে। জুনিয়র এবং সাব জুনিয়র এর উভয় বিভাগেই। মাংস ঘোষ আরও জানালেন এই প্রতিযোগিতা চলবে তিন দিন ধরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *