শিলিগুড়ি পৌরনিগম ও বিধান মার্কেট ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধার্ঘ্য জানানো হল পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিধান চন্দ্র রায় ১৪৩তম এর জন্ম ও প্রয়াণ দিবসে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : শিলিগুড়ি পৌরনিগম ও বিধান মার্কেট ব্যবসায়ী সমিতির পক্ষথেকে পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিধান চন্দ্র রায় ১৪৩তম এর জন্ম ও প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধার্ঘ্য জানানো হলো। এদিন শিলিগুড়ির বিধান মার্কেটে বিধান চন্দ্র রায় এর মূর্তিতে মাল্যদান করলেন শিলিগুড়ি পুরোনিগম এর ডেপুটি মেয়র শ্রী রঞ্জন সরকার, এম এম আই সি শোভা সুব্বা এবং ২নং বোরো চেয়ারম্যান মহান্মাদ আলম।

এদিন শিলিগুড়িতে ডেপুটি মেয়র রঞ্জন সরকার জানান আমাদের কাছে ডাক্তার বিধান চন্দ্র রায়ের একটা আলাদা গুরুত্ব আছে। তিনি চিকিৎসার জন্য সারা ভারত জুড়েই বিখ্যাত। তার কথা এবং তার কাহিনী সারা ভারতের মানুষ পড়েছে, তার কথা মনে রেখেই এই বিধান মার্কেট তৈরী হয়েছে। আজকে এই বিধান মার্কেটের এই সুনাম শুধুমাত্র তার জন্যেই। তিনি মানুষের কথা ভেবে তার সাধনা করে গিয়েছেন। মানুষ তাকে দেখলেই তার কাছে ছুটে যেত। আমরা গর্বিত তার জন্য। আজকের মতন এই যুগে তার মতন ডাক্তার দরকার আমাদের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *