জোর বিবাদ সবজির জমিতে গরু ঢোকাকে কেন্দ্র করে , অভিযোগ উঠলো পিটিয়ে খুনের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সবজির জমিতে গরুর ঢোকাকে কেন্দ্র করে পুরনো রাজনৈতিক শত্রুতার জেরে সিপিআইএম নেতাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠলো পরিবারের তরফে । মৃত ব্যক্তির নাম রমজান শেখ (৫০)। বাড়ি নানুরের ননগর কড্ডা অঞ্চলের ভেপুরা গ্রামে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে সিপিএম করতেন। সিপিএমের গ্রাম কমিটির সম্পাদক ও নানুর ব্লক কমিটির সদস্য ছিল।

গতকাল রমজান শেখ মাঠে গরু চরাতে গিয়ে গ্রামের এক বাসিন্দার মিরণ শেখের সবজির জমিতে গরুটি ঢুকে যায়। তারপর, দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তখন মিরন শেখ রমজান শেখকে বাঁশ দিয়ে ও লাথি দিয়ে মারতে থাকে। তারপর, আহত অবস্থায় বেশ কিছুক্ষণ পড়েথাকার পর গ্রামবাসীদের কাছে থেকে খবর পেয়ে মাঠে ছুটে গিয়ে দেখতে পান আহত অবস্থায় জমির মধ্যে পড়ে রয়েছে।

তারপর, তড়িঘড়ি রমজান শেখকে উদ্ধার করে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে বর্ধমান হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তারপর, রাতেই রমজান শেখের মৃত্যু হয়। তবে পরিবারের অভিযোগ, পুরনো রাজনৈতিক শত্রুতার জেরে পরিকল্পিতভাবে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। পরিবারের আরও দাবি, গত ১০ দিন আগে মিরন শেখের বাবার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় রমজান শেখের। তখন মিরন শেখ পরে সুযোগ পেলে দেখে নেওয়ার হুমকি দেয়। এমনটাই অভিযোগ পরিবারে। নানুর থানায় লিখিত অভিযোগ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *