‘বম্ব থ্রেট’ হাসপাতালে, বম্ব স্কোয়াড এনে ব্যাপক তল্লাশি বোমাতঙ্কর জেরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাত সকালে একের পর এক হাসপাতালে আসতে থাকল ‘বম্ব থ্রেট’। দিল্লির অন্তত চারটি হাসপাতালে এই হুমকি আসে। ইমেল মারফত হুমকি দেওয়া হয়। সপ্তাহখানেক আগে রাজধানীর একাধিক স্কুলে এভাবেই হুমকি ইমেল এসেছিল। শুধু দিল্লি নয়, অন্যান্য রাজ্যের স্কুলেও সে সময় হুমকি ইমেল আসে। দিল্লি স্টেট ক্যান্সার ইন্সটিটিউট, ডাবরির দাদা দেব হসপিটাল, দীপচন্দ বন্ধু হসপিটাল, হেগদেওয়ার হসপিটালে এই ইমেল আসে বলে জানা গিয়েছে। এরপরই হাসপাতালগুলিতে তল্লাশি অভিযান শুরু হয়।

বম্ব স্কোয়াড, স্নিফার ডগ এনে শুরু হয় তল্লাশি। দমকল ও অ্যাম্বুল্যান্সও তৈরি রাখা হয় হাসপাতালে। দেশে লোকসভা ভোট চলছে। এই আবহে রাজধানীতে এই ধরনের ইমেল নিয়ে শোরগোল। দিল্লিতে প্রায় ১০০টি স্কুল আছে। গত ১ মে এনসিআরের বিভিন্ন স্কুলে ইমেল আসে। স্বভাবতই এই ঘটনায় শুধুমাত্র স্কুল কর্তৃপক্ষ বা অভিভাবকরাই নন, প্রশাসনও চিন্তায় পড়ে যায়।

৬ মে আহমেদাবাদের সাতটি স্কুলে ইমেল মারফত বম্ব থ্রেট দেওয়া হয়। একটি রাশিয়ান আইপি অ্যাডড্রেস থেকে সেই ইমেল আসে বলে সূত্রের খবর। যদিও বম্ব ডিসপোজাল স্কোয়াড তল্লাশিতে কিছুই পায়নি। গত রবিবারই একইরকম হুমকি ইমেল আসে দিল্লি-সহ একাধিক বিমানবন্দরে। পরে দেখা যায় সেসব ভুয়ো। সোমবার জয়পুরের চারটি স্কুলে ইমেল মারফত হুমকি এসেছিল, মঙ্গলবার এলো দিল্লির হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *