চারিদিকে সবুজে ভরা গাছ, তারই মাঝে অবস্থিত সুভাষ সরকারের “টি লিফ রিসোর্ট”পাল্লা দিচ্ছে সিকিম এবং দার্জিলিং লাটাগুড়ির সাথে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : “টি লিফ রিসোর্ট” নামটাই প্রমান করে দেয় কতটা আলাদা এই রিসোর্ট। সুভাষ সরকারের এই রিসোর্ট এখন পর্যটক দের কাছে ঘুরবার জন্য অন্যতম আদর্শ স্থান। এখানে আসতে শিলিগুড়ি থেকে লাগে মাত্র এক ঘন্টা। আপনি খুব সহজেই চলে আসতে পারেন এই “টি লিফ রিসোর্টে। পাবেন এক অসাধারন প্রাকৃতিক সৌন্দর্য। বর্তমানে গরম থাকলেও ঠিক সন্ধ্যার পর থেকে মিষ্টি আবহাওয়া হয়ে যায় এই এলাকায়। যারা আসেন চেয়ার নিয়ে বাইরে বসে থাকেন। আর খাবার আপনি পছন্দসই সমস্ত ধরনের খাবার পাবেন।

কর্ণধার সুভাষ সরকার জানান অনেক পর্যটক আছেন ঝাল মশলা দেওয়া খাবার একেবারেই পছন্দ করেন না। আমরা তাদের জন্য আলাদাভাবে খাবার তৈরী করে রাখি। আমাদের এখানে এসে কেউ হতাশ হবেন না। কারন আপনার একেবারেই একঘেয়েমি লাগবে না এখানে এসে। অনেকেই আছেন পাহাড়ে যেতে একেবারেই পছন্দ করেন না, তাদের জন্য ঘোরবার আদর্শ স্থান এই টি লিফ রিসোর্ট। সুভাষ সরকার আরও জানান এখন বুকিং চাইলেও আমরা ঘর দিতে পারছি না। এর থেকেই বোঝা যায় ঠিক কতটা জনপ্রিয় হয়েছে আমাদের এই টি লিফ রিসোর্ট। আমাদের ইচ্ছা এই রিসোর্টকে আরো বড় করে তোলা, তবেই আমাদের সব ইচ্ছে পূরন হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *