এত দেরি হচ্ছে কেন ? দোষীদের ধরতে , এমনি মন্তব্য করলেন দার্জিলিং জেলা মহিলা সভাপতি সুস্মিতা বোস মৈত্র

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : কুড়ি দিন হয়ে গেল , এখনো দোষীদের সনাক্ত করা গেল না, আজ দার্জিলিং জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের তরফ থেকে মহিলা সভাপতি সুস্মিতা বোস মৈত্র জানালেন তদন্তের ভার সিবিআই এর হাতে, তারা কি করছে? কেন দোষীদের সনাক্ত করা যাচ্ছে না, এই যে জঘন্যতম ঘটনা ঘটে গেল, এর জন্য দায়ী তৃণমূল কংগ্রেস নয় , তাই কিছু ঘৃণ্য মানুষ , যারা সমাজকে কলঙ্কিত করে তুলেছে। আজকে ধর্ষণ নতুন ঘটনা নয় , ধর্ষণ একটা রোগ, এবং ব্যাধি যেটা সারাতে গিয়ে অনেকেই হতাশাগ্রস্থ হয়ে পড়ছে।

তবে বিজেপি এবং সিপিএম যেভাবে ধর্ষণকে নিয়ে রাজনৈতিক রং লাগিয়ে এক নতুন গল্প তৈরি করছে সেটা মানুষ বুঝতে পেরে গেছে, বিজেপির এই নতুন চাল কোন কাজে আসবে না বলে জানালে সুস্মিতা বোস মৈত্র। তিনি জানালেন আরজি করার ঘটনা আমাদের নোংরা সমাজ যেটা শুধু বাংলাতে নয় গোটা ভারতেই আছে। তাকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। এক মহিলা যার চোখে অনেক স্বপ্ন ছিল, এবং যার ভবিষ্যৎ ছিল সেটা ধুলোয় মিশে গেছে। একটা জঘন্য থেকে জঘন্যতম অপরাধের জন্য। এবং এই ঘটনার জন্য যে বা যারা দায়ী তারা অবশ্যই শাস্তি পাবে, ভয়ংকর শাস্তি পাবে। আমাদের তৃণমূল কংগ্রেসের তরফ থেকে গোটা রাজ্য জুড়ে প্রতিবাদ করা হচ্ছে, যাতে দোষীরা শাস্তি পায়। এবং তারাও শাস্তি পাক জঘন্য ঘটনাকে আড়াল করার চেষ্টা করছে। আমাদের মুখ্যমন্ত্রী মাননীয়ামমতা বন্দ্যোপাধ্যায় প্রথম দিন থেকেই হত্যাকারী শাস্তি দাবি করে আসছেন।

তিনি আরও বলেন, আমরাও চাই যত তাড়াতাড়ি যত দ্রুত হোক আর জি কর হত্যাকারী শাস্তি হোক। এই জঘন্যতম অপরাধের সাথে যে জড়িত বা যারা জড়িত তারা কেউ পার পাবেন না, বলে জানান সুস্মিতা বোস মৈত্র। তিনি আরো জানান আমাদের এই আন্দোলন সারা বাংলা জুড়েই হচ্ছে, আমরা ততদিনে আন্দোলন চালিয়ে যাব যতদিন না পর্যন্ত অপরাধী তার সাজা পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *