চম্পা শাড়ি মিলন মোড়ে এক ছাত্রীকে নিগৃহীত করছিল বিজেপি নেতা খবর পেয়ে তার বাড়ি গেলেন দার্জিলিং জেলা সভাপতি পাপিয়া ঘোষ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : এক ছাত্রীকে নিগৃহীত করা হচ্ছিল বহুদিন ধরে। করছিলেন এক বিজেপি নেতা। চম্পা শাড়ি মিলন মোরে ওই ছাত্রীতে একটি সাধারন পরিবারের, মেধাবী ওই ছাত্রীকে বারবার উত্তপ্ত এবং বিরক্ত করতো ওই বিজেপি নেতা। বাবার পয়সার ভয় দেখিয়ে যা খুশি তাই সে করে বেড়াত বলে অভিযোগ তার দাদা-প্রতিবেশীদের। অনেকেই জানিয়েছেন আরো অনেক অপরাধ দেখেও ভয়ে কিছু বলতেন না। অবশেষে আর সহ্য করতে না পেরে ছাত্রীটির বৌদি তাকে নিয়ে চলে যায় সোজা জেলা সভাপতি পাপিয়া ঘোষের কাছে, এবং সেখান থেকে থানায়। এদিন খবর পেয়ে জেলা সভাপতি পাপিয়া ঘোষ ওই ছাত্রীদের বাড়ি গিয়ে তার পরিবারের সাথে কথা বলেন, এবং তার পরিবারকে সব ধরনের নিরাপত্তার আশ্বাস দেন। ছাত্রীটি জানায় সে ভয় কিছু বলছিল না, অনেকদিন ধরে এই ঘটনা ঘটছিল।

এদিকে জেলা সভাপতি সব শুনে জানান ভয়ের কোন কিছু নেই , তৃণমূল কংগ্রেস পাশে আছে আমি আছি পাশে, কোনরকম সমস্যা অসুবিধা হলে আপনার আমাকে জানান আমি উপযুক্ত ব্যবস্থা নেব, জেলা সভাপতি জানান আরজিকর নিয়ে বিজেপি প্রতিবাদ করছে কিন্তু চারিদিকে নিজেরাই কত কুকর্ম করে বেড়াচ্ছে তার ঠিক নাই,। আমরা প্রতিবাদ করছি এবং উপযুক্ত ব্যবস্থা নেব বলে জানিয়েছি। ওই ছাত্রীদের যদি কোন সমস্যা হয় তবে আমাদের যেন সব জানায়। আমাদের দলের কর্মীরা ওর খোঁজ খবর রাখবে , কোন সমস্যা হবে না। বলে জানালেন জেলা সভাপতি পাপিয়া ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *