হাবরায় তৃণমূল-আইএসএফ সংঘর্ষ পতাকা লাগানোকে কেন্দ্র করে!‌ আহত হল ৪ জন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভোটগ্রহণের দিন যত এগিয়ে আসছে রাজ্যের বিভিন্ন এলাকা ততই যেন উত্তপ্ত হয়ে উঠছে । আর তার রেশ ধরেই এবার তৃণমূল এবং আইএসএফ সংঘর্ষে জড়িয়ে পড়ল উত্তর ২৪ পরগণার হাবড়ায়। মূলত দু’‌দলের মধ্যে ঝামেলার সূত্রপাত দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে। পরে হাতাহাতিতে পরিণত হয় সেই ঝামেলাই।এমনকি ৪ জন আইএসএফ কর্মী আহত হন এই সংঘর্ষের ফলে। আহত আইএসএফ কর্মীদের উদ্ধার করে আইএসএফের অন্য কর্মী-সমর্থকরা দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

আইএসএফ কর্মীদের অভিযোগ, এলাকায় দলীয় পতাকা লাগানো হচ্ছিল নির্বাচনী প্রচারের কাজে। আর সেইসময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হঠাত্‍ই হামলা চালায়। লাঠি রড দিয়ে মারধর শুরু করে বাধা দিতে গেলে। তৃণমূলের গুন্ডাবাহিনী এমনকি বোমাবাজিও করতে শুরু করে। আসলে তৃণমূল এবার জিততে পারবে না হাবরা কেন্দ্র থেকে তা বুঝতে পেরেছে। রাজনৈতিক ভাবে তাই লড়াই করতে না পেরে বেছে নিচ্ছে হিংসার পথকেই । এই ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবিতে থানায় দায়ের করা হয়েছে লিখিত অভিযোগও।

ঘটনার খবর পেয়ে হাবড়া থানার পুলিশ ঘটনাস্থলে যায়। বিশাল পুলিশবাহিনীও মোতায়েন করা হয়েছে এলাকায় যথেষ্ট উত্তেজনার পরিবেশ থাকায়। যদিও এই সংঘর্ষের ঘটনা সাজানো বলে দাবি তৃণমূল নেতৃত্বের। এইসবের সঙ্গে জড়িত নয় শাসক দলের কেউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *