অবশেষে অভিজিৎ গাঙ্গুলি কলকাতা হাইকোর্টের দুয়ারে বিচার পাওয়ার আশায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এতদিন হাইকোর্টে তাঁর এজলাসে মামলা আসত। তিনি ছিলেন ‘ধর্মাবতার’। এখন সেই প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিজেপি নেতা। এবার সেই বিজেপি নেতা মামলাকারীর ভূমিকায়। ভোটের মাঝেই তাঁর বিরুদ্ধে এফআইআর হয়েছে। তাই এবার আদালতের দ্বারস্থ প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এই এফআইআরের কারণে নির্বাচনের প্রচারে সমস্যা হবে বলে দাবি তমলুকের এই বিজেপি প্রার্থীর। দ্রুত এফআইআর খারিজের আর্জি নিয়ে হাইকোর্টের দুয়ারে তিনি। বিচারপতি জয় সেনগুপ্তের এজলাসে মঙ্গলবার এই মামলার শুনানি।

সম্প্রতি পূর্ব মেদিনীপুরের তমলুকে পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির একটি প্রতিবাদ কর্মসূচি ছিল। সেদিন বিজেপির একটি মিছিল ছিল। অভিযোগ ওঠে, সেই মিছিল থেকে প্রতিবাদ কর্মসূচিতে হামলা চালানো হয়। সেই ঘটনার প্রেক্ষিতেই পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির তরফে মইদুল ইসলাম তমলুক থানায় একটি এফআইআর করেন। সেখানেই নাম রয়েছে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।

এফআইআরে উল্লেখ করা হয়, বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের প্ররোচনায় এই হামলা করা হয়। যদিও এফআইআরের কথা শুনে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের প্রাথমিক প্রতিক্রিয়া ছিল, “অভিযোগ করেছে করুক। এরকম মিথ্যা মামলা তো কতই হয়। দেখা যাবে। যারা এসব করছে তারা কতদিন এসব মামলা মোকদ্দমার হাত থেকে বাঁচে সেটা দেখব।” তবে এবার এই মামলাকে সামনে রেখেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *