দুই ছেলে আগুন লাগিয়ে দিল পেট্রোল ছিটিয়ে , চোখের সামনে মৃত্যু হল অগ্নিদগ্ধ বৃদ্ধা মায়ের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিজের মায়ের প্রতি এক চরম নিষ্ঠুরতা দুই ছেলের! দুই ছেলের চোখের সামনে জ্বলে-পুড়ে মারা গেলেন মা। মায়ের কাতর চিৎকারেও এতটুকু টললেন না দুই ভাই। ঘটনাটি জানলে শিউরে উঠবেন। ত্রিপুরার আগরতলায় ৬২ বছরের বৃদ্ধাকে নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠল দুই ভাইয়ের বিরুদ্ধে।

অভিযোগ, প্রথমে বৃদ্ধা মা’কে নির্মমভাবে মারধর করেন দুই ছেলে। তারপর দড়ি দিয়ে গাছের সঙ্গে বেঁধে দেন। সেখানে আবারও মারধর করা হয়। তারপর গায়ে ছিটিয়ে দেওয়া হল পেট্রল। তাতে আগুন ধরিয়ে দেওয়া হয়। মা তখন চিৎকার করতে শুরু করেন। অথচ দুই ছেলেই নীরব দর্শক হয়ে রইলেন! তাঁদের চোখের সামনেই মৃত্যু হয় মায়ের।

এখানেই শেষ নয়। পুলিশ সূত্রের খবর, দগ্ধ হয়ে মায়ের মৃত্যুর পর অভিযুক্ত দুই ভাই বাড়িতে ফিরে যান, সেখানে একটু বিশ্রাম নেন। ততক্ষণে খবর পৌঁছে গিয়েছে পুলিশের কাছে। ঘটনাস্থলে গিয়ে দ্রুত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। বৃদ্ধার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করে পুলিশ। মামলার তদন্ত শুরু হয়েছে।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম ত্রিপুরার চম্পকনগর থানা এলাকাযায়। সেখানে খামারবাড়িতে ওই বৃদ্ধা তাঁর দুই ছেলেকে নিয়ে থাকতেন। গত বছর তাঁর স্বামীর মৃত্যু হয়।জানা গেছে , গভীর রাতে এক বৃদ্ধা মহিলার বাড়িতে তাঁর দুই ছেলের সঙ্গে কোনও বিষয়ে ঝগড়া হয়। এরপরই ছেলেরা মাকে মারধর শুরু করে বলে অভিযোগ। ছেলেরা কেউ বাঁচানোর চেষ্টা করেননি । রাতের অন্ধকারে কেউ টেরও পায়নি বিষয়টা। পরে বৃদ্ধার আর্তনাদ শুনে যখন প্রতিবেশীরা ছুটে যান, ততক্ষণে আর বৃদ্ধাকে বাঁচানোর কোনও উপায় ছিল না। তাঁরা আগুন নেভালেও আর বাঁচানো সম্ভব হয়নি ওই বৃদ্ধাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *