অবশেষে অনুব্রত মন্ডল SSKM-এ রওনা দিলেন চিনার পার্কের বাড়ি থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল এসএসকেএম হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিলেন চিনার পার্কের বাড়ি থেকে । সাংবাদিকেরা তাঁকে প্রশ্ন করেছিলেন, তিনি কি এসএসকেএম হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন? তিনি এর জবাবে শুধুমাত্র সম্মতিসূচক ইঙ্গিত করেছেন । তাঁকে আরো প্রশ্ন করা হয়েছিল, তাঁর শরীর কেমন আছে? আজই কি বীরভূম ফিরে যাবেন তিনি? তবে তিনি এই সমস্ত প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন। উল্লেখ্য, গত বুধবার রাতে অনুব্রত মণ্ডল চিনার পার্কের বাড়িতে এসেছিলেন। এরপর গতকাল এখান থেকেই তিনি সিবিআই দপ্তর গিয়েছিলেন। গতকাল সিবিআই তাঁকে সাড়ে ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে ভোট পরবর্তী হিংসায়।

স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যে অনুব্রত মণ্ডল রওনা দিয়েছেন এসএসকেএম হাসপাতালে । জানা যাচ্ছে, তাঁর অর্শের সমস্যা বৃদ্ধি পেয়েছে। যে কারণে সম্ভাবনা আছে অপারেশনের । তাই তিনি সার্জারি বিভাগের চিকিৎসকদের পরামর্শ নেবেন। তবে, তিনি আজই হাসপাতালে ভর্তি হবেন কিনা? সে বিষয়ে পাওয়া যায়নি কোনো খবর। ইতিপূর্বেঅনুব্রত মণ্ডলের হৃদযন্ত্রের সমস্যা সহ একাধিক সমস্যার কথা শোনা গিয়েছিল।

গতকাল ভোট পরবর্তী হিংসার মামলায় সিবিআই জিজ্ঞাসাবাদ করেছে অনুব্রত মণ্ডলকে। একাধিক বিষয়কে সামনে রেখে প্রশ্ন করা হয়েছে তাঁকে। প্রসঙ্গত, একাধিক ব্যক্তি অনুব্রত মণ্ডলের নাম করেছেন ইলামবাজারের বিজেপি কর্মী খুনের ঘটনায়। এই খুনের ঘটনার সময় কোথায় কাকে ফোন করেছিলেন অনুব্রত মণ্ডল? সে সমস্ত ব্যাপারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *