আমাদের মুখ্যমন্ত্রী বাংলা কেন, গোটা ভারতের গর্ব, জানালেন জেলা সভাপতি পাপিয়া ঘোষ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : তিনি (মুখ্যমন্ত্রী) শুধু বাংলা কেন, গোটা ভারতের গর্ব এমনটাই জানালেন জেলা সভাপতি পাপিয়া ঘোষ ।তিনি জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, আমাদের রাজ্যকে আগলে রেখেছেন , তিনি জানেন কিভাবে বিপদ সামাল দিতে হয়। ডাক্তারদের কাছে গিয়ে মাথা নিচু করে তিনি নিজের ছোট ভাইয়ের মতো ডাক্তারদের বুঝিয়েছেন। একদিকে দায়িত্ব এবং অন্যদিকে কর্তব্য, মুখ্যমন্ত্রী জানিয়েছেন তিনি সবকিছুর জন্য প্রস্তুত।

জেলা সভাপতি এদিন আরো জানান একমাস হয়ে গেল আর জি করের ঘটনা আমাদের প্রত্যেককে হতবাক করে দিয়েছে। সারা বাংলায় মানুষ প্রতিবাদ করতে গিয়ে একেবারেই সামনে ছুটে এসেছেন। পুরুষ মহিলারা দিনরাত কিছুই মানছেন না। যতক্ষণ না পর্যন্ত মানুষের সামনে সত্যিটা আসছে ততক্ষণ পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেনসাধারণ মানুষ । মানুষ অনেক সহ্য করেছে, এবার ফলাফলের আশায়। মুখ্যমন্ত্রী বারবার বলছেন আমরা আমাদের কাজ করব, তিনি নিজে যাচ্ছেন জায়গায় জায়গায় , আপনারা দূরে থেকে বুঝবেন না কাছে গিয়ে দেখুন কলকাতা শহরের চিকিৎসা ব্যবস্থা কত উন্নত হয়েছে। আর এটা মুখ্যমন্ত্রীর একার দায়িত্ব নয়, সবাই মিলে কাজ করলেই সমস্যার সমাধান হবে।

মুখ্যমন্ত্রী ২৪ ঘন্টায় ২৪ ঘন্টা মানুষের পাশে থাকেন। জন মোহিনী হিসেবে তিনি খ্যাত। তিনি তার প্রমান বারে বারে দেখিয়ে দিচ্ছেন। আরজিকরের ঘটনা আমাদের অবাক এবং স্তমিত করেছে। আমরা তাই কিছু কাজ করতে চাই। এই ঘটনার জন্য তিনি বিভিন্ন নির্দেশ দিয়েছেন। আর তাই আমরা সেই নির্দেশ পালন করছি, এমনটাই জানালেন জেলা সভাপতি পাপিয়া ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *