আসন্ন লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি জেলা লোকসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী ড. নির্মলচন্দ্র রায়ের সমর্থনে নির্বাচনী পদযাত্রা ডাবগ্রাম এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

জলপাইগুড়ি : আসন্ন লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি জেলা লোকসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী ড. নির্মলচন্দ্র রায়ের সমর্থনে নির্বাচনী পদযাত্রার আয়োজন করা হল সমর নগর, ১ নং ডাবগ্রাম এলাকায়। এদিন এই পদযাত্রায় উপস্থিত থেকে মেয়র জানান পদযাত্রা আমাদের কে আরো শক্তিশালী করে তোলে। কারন আমাদের দরকার মানুষের কাছে বসে তাদের সব সমস্যা শুনে তার সমাধান করে দেওয়া। কারন একেবারেই সাধারন খেটে খাওয়া মানুষের কাজ এবং ভবিষ্যত আমাদের কাছে বেশ গুরুত্বপূর্ণ।তাই আমাদের ভাবতে হবে তাদেরকে নিয়ে যাতে তারা তাদের ভবিষ্যত সুপ্রতিষ্ঠিত করতে পারে।

মমতা বন্দোপাধ্যায়ের সরকার যেদিন থেকে রাজ্যের দায়িত্বে এসেছে সেদিনই তারা ঠিক করে রেখেছিল কিভাবে তারা সাধারন মানুষের কাজে আসবে। কারন মানুষ যখন আমাদের ভোট দিয়ে জিতিয়েছেন আমাদের দায়িত্ব সেই সব কাজের সমাধান করা। মেয়র এদিন মাছ বাজার এবং অন্যান্য বাজারের ব্যাবসায়ীদের সাথে কথা বলে তাদের সমস্যা শুনে তার সমাধানের পথ বাতলে দেন। তিনি আরো জানান কথা দিচ্ছি নির্বাচনে জিতে এই ধরনের মানুষের সেবাতে নিজেদের নিয়োজিত করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *