একজন মূক, একজন বধির, দশমীতে তিন ভাই ট্রেনে কাটা পড়ল রেললাইন পার হতে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একজন কানে শুনতে পায় না, আরেকজন মূক। দূর থেকে যে ট্রেন আসছে, তা বুঝতে পারেনি কেউই। রেললাইন পারাপার করতে গিয়েই মর্মান্তিক পরিণতি হল তিন কিশোরের। ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তাঁদের। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর চেঙ্গালপাট্টুতে।

এদিকে, পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে চেঙ্গালপাট্টুর উরাপক্কম রেলস্টেশনের কাছেই রেললাইনের ধারে খেলছিল ওই তিন কিশোর। বল গড়িয়ে লাইনের ওপারে চলে যাওয়ায়, তা কুড়িয়ে আনতে দৌড় লাগায় তিনজন। সেই সময়ই ওই লাইনে আসছিল একটি লোকাল ট্রেন। হঠাৎ তিন কিশোর সামনে চলে আসায়, সঠিক সময়ে ব্রেক কষারও সুযোগ পাননি চালক। চেঙ্গালপাট্টুগামী ওই ট্রেনটি ধাক্কা মারে তিন কিশোরকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের।

স্থানীয় বাসিন্দারা কিছুক্ষণ পরে রেললাইনের ধারে ওই তিন কিশোরের ছিন্নভিন্ন দেহ পড়ে থাকতে দেখেই পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই দেহ উদ্ধার করে এবং নিহত তিন কিশোরের পরিবারে খবর দেওয়া হয়।

জানা গিয়েছে, নিহত তিনজনের মধ্যে ১৫ বছর বয়সী সুরেশ কানে শুনতে পেত না। অন্যদিকে ১০ বছরের রবি কথা বলতে পারত না। তাঁরা সম্পর্কে দুই ভাই। দুর্গা পুজো-নবরাত্রির জন্য লম্বা ছুটি থাকায় তাঁদের বাড়িতে এসেছিল আত্মীয় ১১ বছরের মঞ্জুনাথ। তিন ভাই মিলেই রেললাইনের ধারে বসে খেলছিল। হঠাৎ লাইন পার করতে গিয়েই দুর্ঘটনা ঘটে। পুলিশের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে ও দুর্ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *