একসময় ছিলেন বেহালার দাপুটে ‘তোলাবাজ’ , আজ সেই হল তোলা বাজির স্বীকার

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একসময় নাকি বেহালায় দাপিয়ে বেড়াতেন এই ব্যক্তি। স্থানীয় বাসিন্দাদের কেউ কেউ তো আবার তাঁকে তকমা দিয়েই ফেলেছিলেন ‘তোলাবাজের’। এলাকার কোনও কাজ করতে হলে নাকি হাতে ধরাতে হত টাকা। আজ সেই যীশু জইন শিকার হলেন তোলাবাজির। কার্যত থানায় ছুটতে হল তাঁকে। স্থানীয় এক ক্লাব নাকি তাঁর কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা চেয়েছে। আর তা দিতে অক্ষম তিনি। যদিও, ক্লাবের সদস্যরা সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

এলাকার বাসিন্দাদের কথায়, একসময় এই যীশু জইন তোলাবাজি করলেও বর্তমানে তিনি প্রোমোটিংয়ের সঙ্গে যুক্ত। জানা যাচ্ছে, যীশুবাবুর কাছে সোমবার স্থানীয় ক্লাবের কয়েকজন এসেছিলেন। অভিযোগ, তাঁরা গিয়ে পঞ্চাশ হাজার টাকা চান। শুধু তাই নয়, এও জানানো হয় এলাকায় কোনও কাজ করতে গেলে প্রোমোটারদের টাকা দিতেই হবে। এরপরই পর্ণশ্রী থানায় পৌঁছন যীশু। দায়ের করেন লিখিত অভিযোগ। যীশু জইনের অভিযোগ, “ক্লাবের সদস্য জয়দীপ সরকার আমায় ফোন করে বলেন টাকা দিতে হবে। আমার একটা বিল্ডিং হচ্ছে। ফোন করে ওরা এমন হুমকি দিয়েছে যে ওরা পালিয়ে গিয়েছে। আমি ওদের পঁচিশ হাজার টাকা দেব বলেছিলাম। এখন কাজ বন্ধ রয়েছে। আবার নতুন করে শ্রমিক খুঁজতে হবে।”

যদিও, স্থানীয় ওই ক্লাবের লোকজনের বক্তব্য, উনি নিজেও আগে এই ধরনের তোলাবাজির সঙ্গে যুক্ত ছিলেন। এখন আর করেন না। আর ওঁর কাছ থেকে টাকা চাওয়া হয়েছে ক্লাবের উন্নয়নের জন্য কোনও হুমকি দেওয়া হয়নি। এ প্রসঙ্গে ক্লাব সম্পাদক জয়দীপ সরকার বলেন, “যীশু জইনকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। উনি তোলাবাজ ছিলেন একসময়। সকলে জানেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *