এক ব্যাক্তি খুন করলো মেয়ের ধর্ষককে দু’টুকরো করে, দেহ ভাসিয়ে দিলেন নদীতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক বাবা নদীতে ভাসিয়ে দিলেন তারই মেয়ের ধর্ষককে মুন্ডু কেটে খুন করে। এই ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। ধৃতদের একজন মেয়ের বাবা অন্যজন মামা। এই ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে এমনকি দু’জনকে।ঘটনার জেরে মধ্যপ্রদেশের খান্ডোয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

খান্ডোয়ার এসডিপিও রাকেশ পেন্দ্রো এই বিষয় জানিয়েছেন, পুলিশের কাছে সোমবার খবর আসে এক ব্যক্তির মুন্ডু কাটা দেহ ভাসছে অজনল নদীতে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মৃত ব্যক্তির নাম ত্রিলোকচাঁদ। বয়স ৫৫ বছর । এমনকি সে খান্ডোয়ারই শক্তপুর গ্রামেরই বাসিন্দা। তদন্ত করে পুলিশ জানতে পারে ত্রিলোকচাঁদকে শনিবারই শেষ বার দেখা গিয়েছিল। তার পর থেকে আর তাঁর কোনও হদিশ মেলেনি। তার পরই সোমবার ৪০ কিলোমিটার দূরে তাঁর দেহ অজলন নদীতে ভাসতে দেখা যায়। ত্রিলোকচাঁদের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল।

তাঁকে শাস্তি দেওয়ার জন্য কিশোরীর বাবা এবং মামা তক্কে তক্কে ছিলেন। শনিবার সেই সুযোগ এসে যায়। ত্রিলোকচাঁদকে বাইকে বসিয়ে কিশোরীর বাবা এবং মামা অজলন নদীর ধারে নিয়ে যান। সেখানে প্রথমে ওই দুই ব্যক্তি ত্রিলোকচাঁদের মুণ্ডচ্ছেদ করেন। তার পর তাঁর দেহ নদীতে ফেলে দেন টুকরো করে। ত্রিলোকচাঁদকে খুন করার জন্য মাছ কাটার বঁটি ব্যবহার করা হয়েছিল বলে পুলিশের প্রাথমিক অনুমান ।দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এমনকি জানা গিয়েছে, ত্রিলোকচাঁদ আত্মীয় ছিলেন অভিযুক্তদেরও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *