গলার নলি কেটে খুন সৎ মা ও বাবাকে, ফাঁসির সাজা দিল চুঁচুড়া আদালত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ‘সৎ মা ও বাবাকে খুন। চুঁচুড়া আদালত ফাঁসির সাজা শোনাল নীলকান্ত সাহা নামে এক যুবককে। গত বুধবার তাকে দোষী সাব্যস্ত করে চুঁচুড়া আদালতের প্রথম অতিরিক্ত দায়রা বিচারক সঞ্জয় শর্মা।

কী ঘটেছিল? সালটা ২০২২-এর ২৩ শে অগস্ট। বলাগড়ের জিরাট স্টেশন রোডে রামকৃষ্ণ সাহা নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন এক দম্পতি। সেই ভাড়া বাড়িতেই খুন হন চন্দ্রকান্ত এবং অঞ্জনা সাহা। নীলকান্ত সেই সময় অন্যত্র থাকতেন। অভিযোগ, সে ভাড়া বাড়িতে যায়। সেখানে গিয়ে তাঁর সৎ মা ও বাবাকে প্রথমে বাড়িতে দেখতে পায় না বেশ কিছুক্ষণ অপেক্ষা করে সামনের সোনার দোকানে। তারপর তাঁরা বাড়িতে ফিরলে একটি ধারাল ছুরি দিয়ে তাঁদের গলার নলি কেটে সেখান থেকে পালিয়ে যায়। চিৎকার শুনে প্রথমে বাড়িওয়ালা তারপর প্রতিবেশীরা ঘটনাস্থলে এলে নীলকান্তকে ছুটে পালাতে দেখেন বলে দাবি।

এই প্রসঙ্গে হুগলির মুখ্য সরকারি আইনজীবী শঙ্কর গঙ্গোপাধ্যায় জানান, “আদালতে মোট ২১ জন সাক্ষী দেন। ঘটনাস্থলের পাশে যে গয়নার দোকানে নীলকান্ত অপেক্ষা করছিল।সেই গয়নার দোকানের সিসিটিভি ফুটেজ অভিযুক্তকে দোষী সাব্যস্ত করতে বিশেষ সাহায্য করেছে। অবশেষে চুঁচুড়া আদালতের প্রথম অতিরিক্ত দায়রা বিচারক সঞ্জয় শর্মা সাজা ঘোষণা করেন।” এদিকে অভিযুক্তের পক্ষের আইনজীবী সুদীপ চৌধুরী বলেন, “এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আবেদন করা হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *