‘চোখের সামনে দিয়ে কাঁথিতে’ যাচ্ছে ট্রাক ওভারলোডের টাকা, রীতিমতো ক্ষোভ প্রকাশ করে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ওভারলোড হওয়া ট্রাক থেকে টাকা তোলা হচ্ছে, সেই টাকা চলে যাচ্ছে কাঁথিতে। প্রশাসনিক বৈঠকে এমনই অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মঙ্গলবারের বৈঠকে একের পর এক অফিসারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। সূত্রের খবর, পুলিশ প্রশাসনকেও নিশানা করেছেন মমতা। নাম না করে পুলিশের বিরুদ্ধে টাকা তোলার অভিযোগ নিয়ে সরব হয়েছেন বলেও জানা যাচ্ছে।

সূত্রের খবর, মুখ্যমন্ত্রী এদিন বৈঠকে ক্ষোভ প্রকাশ করে বলেছেন, কয়লা, বালি, গোরু পাচার হচ্ছে ট্রাক ওভারলোডিং হয়ে। নীচু তলা থেকে উপরতলার চোখের সামনে দিয়ে পাচার হচ্ছে আর তা থেকে পকেটে টাকা ঢুকছে। সেই টাকা কাঁথিতেও যাচ্ছে। কাঁথিতে কার কার কাছে টাকা যাওয়ার কথা বললেন তিনি, তা স্পষ্ট নয়।

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে কাঁথি ও তমলুক লোকসভা কেন্দ্রে জয়ী হয়েছে বিজেপি। কাঁথিতে বিজেপির প্রার্থী ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী।

শুধু এই ক্ষেত্রেই নয়, সূত্রের খবর, তথ্য ও প্রযুক্তি দফতরের সচিব রাজীব কুমারকেও এদিন মমতার ক্ষোভের মুখে পড়তে হয়েছে। রাজীব কুমারের তথ্য ও প্রযুক্তি দফতর কী কাজ করছে, সেই নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। উল্লেখ্য, চলতি বছরেই রাজ্য পুলিশের ডিজি পদ পান রাজীব কুমার। ভোটের ঠিক আগে রদবদলের সময় তথ্য-প্রযুক্তি দফতর সচিবের পদ পান রাজীব কুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *