নৃশংস খুন লিভ ইন পার্টনারকে! অভিযোগ ২০ টুকরো করে দেহ কুকুরকে খাওয়ানোরও , ব্যপক চাঞ্চল্য মুম্বইর আবাসনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পরিকল্পনা করে নৃশংস হত্যা লিভ ইন পার্টনারকে। হত্যার পর দেহ টুকরো টুকরো করে মহিলার প্রেমিক। হাড়হিম করা এমন ঘটনায় শিউরে ওঠে সমগ্র দেশ। এখনও মানুষের মনে দগদগে আফতাব শ্রদ্ধা হত্যার স্মৃতি, তার মাঝেই মুম্বই কেঁপে উঠলো নারকীয় এক খুনের ঘটনায়।

এক মহিলার দেহ উদ্ধার করা হল মুম্বইয়ের মিরা রোড এলাকার একটি আবাসন থেকে। টুকরো টুকরো করে কেটে খুন করা হয় ওই মহিলাকে। পুলিশ জানায় গলা কেটে হত্যা করা হয়েছে ওই মহিলাকে । তদন্তে পুলিশ জানতে পারে যে মহিলার নাম সরস্বতী বিদ্যা। তিনি তার লিভ-ইন পার্টনার মনোজ সানের সাথে থাকতেন। লিভ ইন পার্টনারের বয়স ৫৬ বছর। পুলিশ অনুমান করছে গত ৪ জুন এই হত্যাকাণ্ড ঘটেছে বলে। দুজনেই আকাশগঙ্গা ভবনের একটি ভাড়া ফ্ল্যাটে ৩ বছর ধরে বসবাস করছিলেন। সন্দেহের ভিত্তিতে পুলিশ ওই মহিলার লিভ-ইন পার্টনার মনোজ সানেকে গ্রেফতার করে। অবশেষে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে ।

এদিকে সূত্রের খবর মিরা রোড হত্যাকাণ্ডে মৃতদেহ টুকরো টুকরো করে কুকারে রান্না করা হয়েছে বলেও। খবর মিলেছে অভিযুক্ত ওই ব্যক্তি খুনের পর মহিলার দেহ টুকরো টুকরো করে কুকারে রান্না করে কুকুরকে খাওয়ায় বলেই। তীব্র চাঞ্চল্য ছড়ায় মীরা রোড এলাকায় সোসাইটির ফ্ল্যাটে ওই মহিলার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে। এমনকি পুলিশের অনুমান মহিলাকে দা দিয়ে কুপিয়ে হত্যার পর দেহ টুকরো টুকরো করা হয়েছে বলেই । অবশেষে পুলিশ ফ্ল্যাট থেকে মহিলার টুকরো টুকরো দেহ উদ্ধার করে।

তথ্য অনুযায়ী, মহিলার বয়স প্রায় ৩২ বছর। তিনি বছর ৫৬-এর এক ব্যক্তির সঙ্গে তিন বছর ধরে লিভ-ইন-এ থাকতেন। গত ৪ জুন ওই মহিলাকে হত্যা করা হয়। তবে হত্যার কারণ স্পষ্ট নয়। পুলিশ তদন্ত শুরু করে। পুলিশ গত কাল রাত ৮টার দিকে কয়েক টুকরোয় এক মহিলার মৃতদেহ উদ্ধার করে মুম্বাই সংলগ্ন মীরা রোডে অবস্থিত গীতা কো-অপারেটিভ হাউজিং সোসাইটির একটি বিল্ডিংয়ের সপ্তম তলার ফ্ল্যাট থেকে। বাসিন্দাদের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরই পুলিশ ফ্ল্যাটে তল্লাশি চালায়। আবাসনের বাসিন্দারা পুলিশকে জানান, বেশ কিছুদিন ধরেই এলাকাবাসীর টেকা দায় হয়ে দাঁড়িয়েছিল ফ্ল্যাট থেকে আসা পচা গন্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *