ঝাঁ চকচকে এক অফিস নিউটাউন আকাঙ্খা মোড়ে, আসলে আড়ালে চলত চরম কেলেঙ্কারি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিমান সংস্থায় চাকরি দেওয়ার নামে প্রতারণা করার অভিযোগ উঠল। নিউটাউন আকাঙ্খা মোড় থেকে প্রতারণা চক্রের পাঁচ জনকে গ্রেফতার করেছে ইকোপার্ক থানার পুলিশ। ধৃতদের মঙ্গলবার বারাসত আদালতে তোলা হবে। অভিযোগ, বিমান সংস্থায় চাকরি দেওয়ার নামে অফিস খুলেছিল একটি চক্র। নিউটাউন আকাঙ্খা মোড়ে ঝা চকচকে অফিস। নিয়মিত ছেলে মেয়েদের ভিড় দেখা যেত। তবে চাকরি কেউ আর পাননি। এদিকে ইকো পার্ক থানায় খবর যায়। এরপরই অভিযান চালিয়ে খোঁজ মেলে ভুয়ো ব্যবসার।

সেখান থেকে পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, সোশ্যাল মিডিয়ায় চাকরির আবেদন করা যুবক যুবতীদের টার্গেট করা হতো। তাঁদের ফোন করে ভাল সংস্থায় চাকরির প্রলোভন দেখানো হতো। পশ্চিমবঙ্গের পাশাপাশি বিহার, ওড়িশা, ঝাড়খণ্ডেও এই চক্র ডানা মেলে বলে খবর।

চাকরি দেওয়ার নামে হাজার হাজার টাকা হাতানো হয়েছিল। মূলত প্রশিক্ষণের কথা বলে টাকা হাতানো হতো। ভালো সংস্থায় প্লেসমেন্টের কথা বলে টাকা হাতানো হলেও চাকরি দেওয়া হয়নি। এই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এই চক্রের সঙ্গে আর কারা যুক্ত তা তদন্ত করে দেখছে ইকোপার্ক থানার পুলিশ। ধৃতদের বারাসত আদালতে পাঠানো হবে। পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে ইকোপার্ক থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *