ঝুলন্ত দেহ উদ্ধার হল নার্সিং কলেজের পড়ুয়া এক তরুণীর, খুন নাকি আত্মহত্যা? ক্রমশ বাড়ছে রহস্য

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বেসরকারি নার্সিং ট্রেনিং কলেজের হস্টেল থেকে উদ্ধার নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ। খুন নাকি আত্মহত্যা? ঘনাচ্ছে রহস্য। ঘটনায় শোরগোল গঙ্গারামপুর শহরজুড়ে। মৃতার নাম রূপালি সরকার (২১)। পরিবারের লোকজন বলছেন আগের রাতেও তো কথা বলেছিল মেয়ে। পরের দিন এই অবস্থা কী করে হতে পারে? নানা সম্ভাবনার কথা উঁকি দিচ্ছে সকলের মনেই। যদিও এ বিষয়ে মুখে কার্যত কুলুপ এঁটেছে কলেজ কর্তৃপক্ষ।

এদিন দুপুরে গঙ্গারামপুর থানা পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। মৃত্যুর আসল কারণ জানতে পরিবারের সদস্যদের পাশাপাশি জিজ্ঞাসাবাদ চলছে এলাকাতেও। যদিও ওই হস্টেলের দেখাশোনা কারা করতো, দায়িত্বেই বা কে ছিলেন, সেই বিষয়েও কোনও উত্তর মেলেনি কলেজের তরফে। এখানেই তৈরি হয়েছে ধোঁয়াশা। তাঁদের সঙ্গে বিভিন্ন ভাবে যোগাযোগ করা হলে তাদের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

জানা গিয়েছে, রূপালির বাড়ি উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের বাংলাপাড়ায়। গত প্রায় ৭ মাস আগে গঙ্গারামপুরের একটি বেসরকারি নার্সি ট্রেনিং কলেজে ভর্তি হয়েছিলেন তিনি। পরিবারের লোকজন বলছেন, বুধবার রাতেও মেয়ের সঙ্গে ফোনে কথা হয়েছে তাঁদের। এদিকে বৃহস্পতিবার তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কী থেকে কী হয়ে গেল বুঝতে পারছেন না কিছুই। ঘটনা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। শোকের ছায়া পরিবারে। আতঙ্কের আবহ হস্টেলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *