ড্রাগের ওভারডোজ, অতিরিক্ত মাত্রায় ওষুধ গ্রহণ করে নিজেকে শেষ করে দিলেন দিল্লির এইমস হাসপাতালের এক চিকিৎসক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ড্রাগের ওভারডোজ, অর্থাৎ, অতিরিক্ত মাত্রায় ওষুধ গ্রহণ করে নিজেকে শেষ করে দিলেন দিল্লির এইমস হাসপাতালে কর্মরত এক চিকিৎসক। দিল্লি পুলিশ জানিয়েছে, ৩৪ বছর বয়সী ওই নিউরোসার্জনের বাড়ি গৌতম বুদ্ধ নগরে। সেখানকার বাড়িতেই তিনি অতিরিক্ত মাত্রায় ওষুধ নিয়ে আত্মহত্যা করেছেন। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তবে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে পারিবারিক কলহের কথা। পারিবারিক কলহের জেরেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত চিকিৎসকের নাম রাজ ঘোনিয়া। স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরেই বিভিন্ন বিষয়ে তাঁর বিবাদ চলছিল। রবিবার সকালেও তাঁদের একদফা ঝগরা হয়। এরপরই রাখি উৎসব পালন করতে বাপের বাড়ি চলে যান তাঁর স্ত্রী। স্ত্রীয়ের প্রস্থানের পরই, অতিরিক্ত মাত্রায় ওষুধ গ্রহণ করেন ডাক্তার রাজ ঘোনিয়া, এমনটাই জানিয়েছে পুলিশ।

দিল্লি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনাস্থল থেকে পাওয়া সুইসাইড নোটে ডা. রাজ ঘোনিয়া জানিয়েছেন, তিনি নিজের ইচ্ছাতেই তাঁর জীবন শেষ করছেন। তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। পুলিশ জানিয়েছে, তদন্তের স্বার্থে এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না। পুলিশ আপাতত ময়নাতদন্ত রিপোর্টের অপেক্ষা করছে। এই বিষয়ে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। তদন্তও শুরু করা হয়েছে। জানা গিয়েছে, ডা. রাজ ঘোনিয়ার স্ত্রীও পেশায় একজন ডাক্তার। দীর্ঘদিন ধরেই তাঁদের মধ্যে বিবাদ চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *