দ্বিতীয় হুগলি সেতু থেকে মরণ ঝাঁপ গঙ্গায়,যুবক তলিয়ে গেল ভিডিও বানাতে গিয়ে , উদ্ধার ১

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পাঁচ বন্ধুর দ্বিতীয় হুগলি সেতুর উপর থেকে গঙ্গায় ঝাঁপ দেওয়ার পরিকল্পনা ছিল ভিডিও বানানোর জন্য। ঝাঁপ দিয়েও ছিল এমনকি দু’জন। কিন্তু এক যুবক গঙ্গার জলে তলিয়ে গেল ঠিক তার পরেই তারপরেই। অবশ্য উদ্ধার করা গিয়েছে অন্যএকজনকে। কীভাবে দ্বিতীয় হুগলি সেতুর মতো সুরক্ষিত জায়গা থেকে তারা ঝাঁপ দিল সবাই একরকম অবাক হচ্ছে সে কথা ভেবেই। জানা গিয়েছে, ওই পাঁচ বন্ধুই তিলজলার বাসিন্দা।

জানা গেছে , তারা বাইকে করে দ্বিতীয় হুগলি সেতুতে পৌঁছয় গঙ্গায় ঝাঁপ দেওয়ার ভিডিও বানানোর পরিকল্পনা করে। প্রথমে সেলফি তোলে পাঁচজন মিলে। তারপরে মোবাইলে ভিডিও ক্যামেরা অন করে দু’জন গঙ্গায় ঝাঁপ দেয় সেতুর উপর থেকে। এও জানা গিয়েছে বাকি তিনজন তখনও ব্রিজের উপর থেকে ভিডিও করছিল বলেই। ঝাঁপ দেওয়ার পরেই ঘটে যায় চরম এক বিপত্তি। এক যুবক তলিয়ে যায় জলে পড়া মাত্রই।ডুবে যাচ্ছিল এমনকি আর একজনও। কিন্তু অবশেষে সম্ভব হয় তাকে উদ্ধার করা।

এদিকে বাকিরাও আর কোন ঝাঁপ দেয়নি এই ঘটনা দেখে। বিষয়টি তারপরেই জানাজানি হয়ে যায়। যুবকদের বাড়িতেও এমনকি খবর পাঠানো হয়। পরিবারের লোকেরা শিউড়ে উঠছেন এমন মর্মান্তিক ঘটনায়। পাঁচজনই সাঁতার জানত বলেই তাদের পরিবার সূত্রে খবর মিলেছে। কিন্তু তারা তাই বলে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছে, সেটা বাড়ির লোকেরা জানতেন না বলেই খবর মিলেছে।প্রশ্ন উঠছে অবশ্য তারপরেও।যথেষ্ট নজরদারি থাকে দ্বিতীয় হুগলি সেতুর উপরে। কিন্তু তারপরেও তারা কীভাবে সেখানে গিয়ে ঝাঁপ দিল তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে সেতুর উপরে লাগানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে বলেও।তারা ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *