নেতাজির মূর্তি থেকে চশমা চুরি হয়ে গেলো তার জন্মদিনেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আজ দেশ জুড়ে পালিত হচ্ছে নেতাজির জন্মজয়ন্তী। আর তার মধ্যেই ঘটে গেলো চরম লজ্জার ঘটনা।দেশনায়ক নেতাজির চশমা চুরি হয়ে গেল দিনেদুপুরেই ! আরামবাগ মেদিনীপুর ৭ নং রাজ্য সড়কের পাশেই গোঘাটের বলরামপুর বাস স্টপেজে নেতাজির পূর্ণবয়ব মূর্তি রয়েছে বটে, তবে চোখে নেই চশমা! পাশে উড়ছে জাতীয় পতাকা। এদিকে ২৩ শে জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন উপলক্ষে জাতীয় পতাকা তোলা হয়েছে। ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় এই মহান দেশনায়ককে। কিন্তু নেতাজির চোখে চশমা নেই। এদিকে সংবাদ মাধ্যম খোঁজ খবর নিতে গেলে স্থানীয় বাসিন্দারা বলেন , নেতাজির চশমা চুরি হয়ে গিয়েছে পূর্ণবয়ব মূর্তি থেকেই ।

স্থানীয় এক ব্যবসায়ী এও বলেন , “ আগের দিন রাতে যখন নেতাজির পূর্ণবয়ব মূর্তি পরিষ্কার করা হয় তখনও চশমাটি ছিল। কিন্তু আজ সকালে এসে চশমা দেখতে পাওয়া যায়নি। চশমাটি চুরি গিয়েছে। , কিছুতেই মাথাতে আসছে না কারা এমন কান্ড করতে পারে।”

এদিকে রাতে এলাকায় জ্বলে হাইমার্চ লাইট। কীভাবে চশমা চুরি হল তার মধ্যেও, তা নিয়েই প্রশ্ন উঠছে। আর কেনই বা? সেটাও সবচেয়ে বড়ে প্রশ্ন। গোঘাটের প্রাক্তন বিধায়ক তথা ফরওয়ার্ড ব্লক নেতা নিরঞ্জন পন্ডিত, এই বিষয়টি নিয়ে তীব্র নিন্দা প্রকাশ করেছেন । তিনি আরও বলেন, “যেখানে পশ্চিমবঙ্গে চোর ছেয়ে গিয়েছে, সেখানে দেশদ্রোহীরা নেতাজির চশমা তো চুরি করবেই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *