পাটুলিতে কুপিয়ে খুন খোদ নিজের ছেলেকেই , অবশেষে পলাতক অভিযুক্ত বাবা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গতকাল বিকেলে পাটুলি থানার পুলিশ স্বপন বিশ্বাস নামে বছর ২৫-এর এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার করে ওই এলাকারই এক বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়ে। পুলিশ সূত্রে খবর, চরম আঘাতের চিহ্ন রয়েছে মৃতের মাথা, পেট এবং বগলের কাছে।এমনকি বাবাও পলাতক হয়েছে ছেলেকে এমন নৃশংস ভাবে খুন করে । বৃহস্পতিবার পাটুলি থানা এলাকার বৈষ্ণবঘাটা টাউনশিপ এলাকায় মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে। এদিকে অভিযুক্তের মোবাইল ফোনও সুইচড অফ ঘটনার পর থেকেই। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে পাটুলি থানার পুলিশ স্বপন বিশ্বাস নামে বছর ২৫-এর ওই যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে বৈষ্ণবঘাটা টাউনশিপ এলাকার ওই বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়ে। পুলিশ সূত্রে খবর, মৃতের মাথা, পেট এবং বগলের কাছে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁর স্বামী সুভাষ বিশ্বাসই ছেলেকে খুন করেছে, স্পষ্ট অভিযোগ মৃতের মায়ের। ঘটনাস্থল থেকে ইতিমধ্যেই ফরেনসিক বিশেষজ্ঞরা নমুনাও সংগ্রহ করেছেন । পাশাপাশি ডগ স্কোয়াডের আধিকারিকরাও পুলিশ কুকুর নিয়ে গিয়ে ঘটনাস্থল ঘুরে দেখেন।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ছেলেকে খুন করা হয়েছে পারিবারিক বিবাদের জেরেই। মৃতের মাথায় ভারী কোন বস্তু দিয়ে আঘাত করার পাশাপাশি ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়েছে তার পেটে এবং বগলেও। এদিকে অভিযুক্ত বাবাও পলাতক ঘটনার পর থেকেই। এমনকি বন্ধ তার মোবাইল ফোনও। পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশিও শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *