ফাঁদে ফেলা হত অশ্লীল ভিডিয়ো কল করেই, রমরমিয়ে সেক্সটরশন’! চলছিল ‘শহর কলকাতায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শহরে রমরমিয়ে চলছিল সেক্সটরশন চক্র! তল্লাশি চালাতে গিয়ে সেই চক্রের হদিশ পেল বিধাননগর পুলিশ। রাজারহাটের এক বিলাসবহুল বাড়ি থেকে সেই চক্র চালানো হত বলে পুলিশ সূত্রে খবর। শুক্রবার সেই বাড়িতেই তল্লাশি চালাতে যায় পুলিশ। রাজারহাটের বসিনা মানিকতলায় রয়েছে ওই বাড়ি। শুক্রবার রাত পর্যন্ত বিধান নগর কমিশনারেটের বিশাল পুলিশ বাহিনী তল্লাশি চালায়। উচ্চপদস্থ আধিকারিকরাও উপস্থিত ছিলেন তল্লাশিতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই চক্রের কাজ ছিল, বিভিন্ন মানুষকে ভিডিয়ো কল করা। তাদের সঙ্গে অশালীন অবস্থায় কথা বলা। তারপর সেই ভিডিয়ো কলের ‘স্ক্রিন শট’ তুলে তাকে পাঠিয়ে ব্ল্যাকমেল করা হত বলে অভিযোগ। এমন কিছু অভিযোগের সূত্র ধরেই সেই চক্রের হদিশ পায় পুলিশ। সেই সূত্রেই শুক্রবার তল্লাশি চালানো হয়। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, বিলাসবহুল ওই বাড়িতে ভিডিয়ো কলের জন্য আলাদা ব্যবস্থা করা ছিল। নীচের তলায় ছিল বিশেষ আলোক সজ্জা, দ্বিতীয় তলে ছিল থাকার ব্যবস্থা। আর তিনতলায় বসে ভিডিয়ো কল করা হত বলে জানতে পেরেছে পুলিশ।

এদিকে ওই চক্রের মূল পাণ্ডাকে ধরতে তৎপর পুলিশও। সূত্রের খবর তল্লাশি চালিয়ে রাতেই প্রচুর হার্ড ডিস্ক সহ বিভিন্ন নথি উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনায় হতভম্ব এলাকার বাসিন্দারাও। ওই বাড়িটিতে যে কী কাজকর্ম চলছে, তা জানতে পারেননি তাঁরা। তবে অনেক মহিলার যে যাতায়াত ছিল, সে কথা বলছেন তাঁরা। এক বাসিন্দা বলেন, ‘কেউ বলেন এই বাড়িতে ভাড়াটে আছে, কেউ বলেন কারখানা চলে, দিনে-রাতে লোক আসা-যাওয়া করত। মহিলাও আসত অনেক। আমরা ভাবতাম ভাড়াটে। ভিতরে কী হত জানতাম না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *