বহু গুরুত্বপূর্ণ তথ্য হাতে এসেছে CCTV ফুটেজ, মোবাইল থেকে, সন্দীপ-অভিজিৎকে হেফাজতে পেতে বিশেষ তৎপর হল সিবিআই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : তিলোত্তমা তদন্তে আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য। টালা থানার ক্লোজ সার্কিট ক্যামেরা, সিসিটিভি ফুটেজ হাতে পেল সিবিআই। আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ ও টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের মোবাইলের ফরেনসিক রিপোর্টও হাতে পেয়েছেন তদন্তকারীরা। সূত্রের খবর, তাতে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে তদন্তকারীদের। সিবিআই-এর দাবি, বহু গুরুত্বপূর্ণ তথ্য এসেছে, তাতে দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা প্রয়োজন। সে কারণে ফের হেফাজতে চায় সিবিআই।

প্রসঙ্গত, তিলোত্তমার মূলকাণ্ডে গ্রেফতার করা হয়েছিল অভিজিৎ মণ্ডল ও সন্দীপ ঘোষকে। টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের বিরুদ্ধে তথ্য প্রমাণ লোপাট ও তদন্তে গাফিলতির অভিযোগ উঠেছিল। সে কারণে ৯ অগস্টে টালা থানার সিসিটিভি ফুটেজ হাতে পেতে চেয়েছিলেন তদন্তকারীরা। সেই ফুটেজ হাতে এসেছে। সঙ্গে সন্দীপ ঘোষ ও অভিজিতের মোবাইলও পাঠানো হয়েছিল CFSL-এ। এই দুটো বিষয়, মোবাইলের ডেটা সংগ্রহ করার পর সিবিআই- দাবি করছে, এমন কিছু তথ্য হাতে এসেছে, তাতে তদন্তে চাঞ্চল্যকর মোড় আসবে। সেই কারণেই দু’জনকে তিন দিনের জন্য হেফাজতে চায় সিবিআই।

ভারতীয় ন্যায় সংহিতায় ১৫ দিনের জেল হেফাজতের মেয়াদ ভেঙে ভেঙে নিতে পারে সিবিআই। এর আগে ১১ দিনের জন্য সন্দীপ-অভিজিতকে নিজেদের হেফাজতে নিয়েছিল সিবিআই। তিন দিনের জন্য জেল হেফাজতে পাঠানো হয়। তারপর আবারও তাঁরা তিন দিনের জন্য নিজেদের হেফাজতে চেয়েছে সিবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *