বাইপাসের ধার থেকে ব্যবসায়ী অপহৃত হল দিনেদুপুরে , কলকাতা পুলিশ খেল দেখাল ২৪ ঘণ্টার মধ্যেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : খাস কলকাতায় ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ। মুক্তিপণ চেয়ে ফোন ব্যবসায়ীর স্ত্রীকে। পুলিশে অভিযোগ জানাতেই তড়িঘড়ি পদক্ষেপ পুলিশের। কলকাতা পুলিশের ARS , DD এবং গরফা থানার টিম মাঠে নামে। মাঠে নামে মালদহ জেলা পুলিশও। শেষ পর্যন্ত পুলিশি অভিযানেই উদ্ধার ওই ব্যবসায়ী। গ্রেফতার ৭ অপহরণকারী।

পুলিশকে অপহরণের কথা জানানো হয় অনির্বাণ হাজরা নামে ওই ব্যবসায়ীর পরিবারের তরফে। সূত্রের খবর, কসবা থেকেই তুলে নিয়ে যাওয়া হয় ওই ব্যবসায়ীকে। ঘটনার পরেই সোজা থানায় গিয়ে অভিযোগ জানান তাঁর স্ত্রী। পুলিশের তরফে বলা হয়, গতকাল আমাদের কাছে একটা ইনফরমেশন আসে। জানানো হয় অনির্বাণ হাজরা নামে এক ব্যবসায়ীকে কিডন্যাপ করা হয় কসবা এলাকা থেকে। তার স্ত্রী এই অভিযোগ করেন। তদন্ত করে আমরা দেখতে পাই মালদহের মোথাবাড়ি গ্রামে ওনাকে রাখা হয়েছিল, ২৪ ঘন্টার মধ্যে ওখান থেকে ওনাকে উদ্ধার করা হয়। ব্যবসায়ী বর্তমানে সুস্থ আছেন। কী উদ্দেশে তাঁকে কিডন্যাপ করা হয়েছিল তা এখনও তদন্ত করে দেখছি আমরা।

সূত্রের খবর, রবিবার সকাল সাড়ে ৭ টা নাগাদ বাড়ি থেকে বেরোন ওই ব্যবসায়ী। কিন্তু আর বাড়ি ফেরেননি। স্ত্রী জানাচ্ছেন, ব্যাবসায়িক ক্ষেত্রে কারও সঙ্গে দেখা করার জন্যই তিনি বাড়ি থেকে বেরিয়েছিলেন। সাড়ে ১২টা নাগাদ স্ত্রীর সঙ্গে শেষ কথা হয়। এরপর আড়াইটে নাগাদ আসে ফোন। তাতেই বলা হয় তাঁর স্বামীকে কিডন্যাপ করা হয়েছে। ২০ লক্ষ টাকা মুক্তিপণও দাবি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *