‘বাপ-মায়ের ঠিকানা নেই!’, বিতর্কিত মন্তব্য মুখ্যমন্ত্রীকে নিয়ে, অভিযোগ দায়ের হল দিলীপ ঘোষের বিরুদ্ধে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের দিলীপ ঘোষ বিতর্কিত মন্তব্য করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। এমনকি তৃণমূল নেতাও থানায় অভিযোগ দায়ের করলেন প্রাক্তন রাজ্য সভাপতির বিরুদ্ধে। মেদিনীপুরের সাংসদের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে। তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষ তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ইকো পার্ক থানায়।

মঙ্গলবার দিলীপ ঘোষ বিতর্কিত মন্তব্য করেন একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের বিতর্ক সভায় । একুশের বিধানসভা নির্বাচনে বাংলা নিজের মেয়েকেই চায় স্লোগান তুলেছিল তৃণমূল কংগ্রেস। সেই বাংলার মেয়ে স্লোগানকেই দিলীপ ঘোষ কটাক্ষ করেছেন। তিনি এও বলেছেন, বাংলায় বলেন বাংলার মেয়ে। গোয়ায় গিয়ে বলেন, গোয়ার মেয়ে। বাপ-মায়ের ঠিকানা নেই না কি! যেখানে যা ইচ্ছা বলে দেবেন এটা হয় না কি?

এদিকে রাজ্য রাজনীতিতেও ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে দিলীপের এই মন্তব্য সম্প্রচারিত হওয়ার পরই। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও নারীবিদ্বেষী বলে তোপ দেগেছেন দিলীপকে । তিনি দিলীপর বক্তব্যের ভিডিও টুইট করে দিলীপকে গ্রেফতারির দাবি জানিয়েছেন প্রধানমন্ত্রীকে ট্যাগ করে।তিনি লিখেছেন, “এই ভাষায় বিজেপি নেতারা দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীর সম্পর্কে মন্তব্য করেন! দিলীপ ঘোষের রাজনৈতিক কাদা ছোড়াছুড়ি কেউ দেখার নেই!”

বাবুল সুপ্রিয় দিলীপকে কড়া ভাষায় আক্রমণ করেছেন অভিষেকের টুইট রিটুইট করে। লিখেছেন, “দিলীপ ঘোষ সমাজের কলঙ্ক। বিজেপির ভর্ৎসনা করা উচিত এই মন্তব্যকে। যেভাবে তৃণমূল নিন্দা করেছে মহুয়া মৈত্রর মন্তব্যকে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *