বিশ্বভারতীতে ছাত্রীর ‘অস্বাভাবিক’ মৃত্যু,আরজি কর কাণ্ডের আবহে কপালে চিন্তার ভাঁজ চওড়া হচ্ছে পুলিশের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আরজি কর নিয়ে যখন উত্তাল রাজ্য ঠিক সেই সময়ই বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে ছাত্রীর ‘অস্বাবাভিক’ মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে শোরগোল। শিক্ষক দিবসের দিন এ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ক্যাম্পাসে। মৃত ছাত্রীর নাম অনামিকা সিংহ। তিনি বিশ্ববিদ্যালয়ের শিল্প সদনের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন বলে খবর। বাড়ি উত্তর প্রদেশের বারানসীতে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা ক্যাম্পাসে।

বিশ্ববিদ্যালয় সূত্রে খবর, বেশ কিছুদিন ধরে একা থাকছিলেন ওই ছাত্রী। খুবই কম কথা বলছিলেন। থাকতেন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সংলগ্ন আম্রপালি হস্টেলে। এদিন শিক্ষক দিবসের জন্য শিল্প সদনে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কিন্তু সেখানেও যোগ দেননি তিনি। আচমকাই তাঁর অসুস্থতার খবর শোনা যায়। হস্টেল কর্তৃপক্ষ দ্রুত তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। কিন্তু, সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বোলপুর মহকুমা হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। কিন্তু, শেষ রক্ষা হয়নি। মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি।

তাঁর মৃত্যু নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। কেন তিনি বেশ কিছুদিন ধরে একা একা থাকছিলেন, কোনও সমস্যায় পড়েছিলেন কিনা, আচমকা কী করে অসুস্থ হয়ে পড়েলেন, এই সব প্রশ্নই ঘুরছে ক্যাম্পাসের আনাচে-কানাচে। কীভাবে এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে বিশ্বভারতী কর্তৃপক্ষও। যদিও প্রকাশ্যে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। খোঁজ-খবর চালাচ্ছে শান্তিনিকেতন থানাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *