মালদহে ছাত্রীকে ধর্ষণ গলায় ছুরি ঠেকিয়ে , অভিযোগ উঠল এমনকি একঘরে করারও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অষ্টম শ্রেণির এক কিশোরী প্রতিবেশী এক যুবকের বিকৃত লালসার শিকার হল মালদহের হরিশচন্দ্রপুরে। নির্যাতিতা কিশোরীর আরও অভিযোগ, তাকে ধর্ষণ করা হয় এমনকি গলায় ছুরি ঠেকিয়ে। এমনকি হুমকিও দেওয়া হয় কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলা হবে বলেও। তবে শুধু তাই নয়, আরও অভিযোগ উঠেছে রাজনৈতিক মহলে অভিযুক্তের ওঠাবসা থাকায় গ্রামে মেয়েটির পরিবার একঘরে হয়ে ঘিয়েছে বলেও।

অষ্টম শ্রেণির ছাত্রী ওই নির্যাতিতা কিশোরীর অভিযোগ গত ২১ ফেব্রুয়ারি প্রতিবেশী যুবক তাকে ধর্ষণ করে।এদিকে মেয়েটির পরিবার জানিয়েছে, গত ২১ ফেব্রুয়ারি, অভিযুক্তের দিদি গল্প করবে বলে কিশোরীকে ডেকে নিয়ে যায় নিজের বাড়িতে। তার পর বাড়ি থেকে বেরিয়ে যায় দিদার বাড়ি যাওয়ার অজুহাতে। কিশোরীর দাবি, তার পরই অন্য ঘর থেকে বেরিয়ে অভিযুক্ত গলায় ছুরি ঠেকিয়ে ধর্ষণ করে তাকে। এমনকি হুমকিও দেয় কারও কাছে ফাঁস করলে প্রাণে মেরে ফেলা হবে বলেও।

সম্প্রতি তার পরিবার বিষয়টি জানতে পারে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে। কিন্তু ওই পরিবারের অভিযোগ গ্রামের কিছু প্রভাবশালী এবং রাজ্যের শাসকদলের লোকজন সালিশি সভায় বিষয়টি মিটিয়ে নিতে চাপ দেন বলেও। কিন্তু সেক্ষেত্রে নির্যাতিতার পরিবারের অভিযোগ সালিশি সভায় অভিযুক্তকে আড়াল করা হয় এবং তাদের একঘরে করে দেওয়া হয় বলেও।এমনকি নজর রাখা হয় তাদের গতিবিধির উপরও। সম্প্রতি অসুস্থ হয়ে পড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা মেয়েটিও। এর পরে রবিবার সন্ধ্যায় নির্যাতিতার মা লিখিত অভিযোগ দায়ের করেন হরিশচন্দ্রপুর থানায়। তাতে পুলিশ নড়েচড়ে বসলেও এদিকে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত যুবক। অভিযুক্ত যুবকের মা বলেন, ”ছেলে বাড়িতে নেই। ও ঘটনায় জড়িত থাকলে আমরা ওই কিশোরীর দায়িত্ব নেব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *